টলিউড

‘ঢোলিড়া’ গানে এবার উদ্দাম নাচ অভিনেত্রী ঋত্বিকা সেনের! ‘আলিয়া ভাটের থেকেও ভালো নেচেছেন’, দরাজ প্রশংসা নেটিজেনদের

কিছুদিন আগেই বলিউডের বড় পর্দায় মুক্তি পেতে দেখা গিয়েছিল জনপ্রিয় হিন্দি সিনেমা ‘গাঙ্গুবাঈ কাঁথিয়াওয়াড়ি’। এই সিনেমার মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। পাশাপাশি এই সিনেমার ‘ঢোলিড়া’ গানে তার নাচ মন জয় করে নিয়েছিল নেটিজেনদের। গানটি মুক্তি পাওয়ার পরেই বলিউডের একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বদের পা মেলাতে দেখা গিয়েছিল গানটিতে।

এরপর সেই তালিকায় যোগদান করেছিলেন একাধিক টলিউড সেলিব্রেটিও। এবার ‘ঢোলিড়া’ গানে পা মেলাতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঋত্বিকা সেনকে। প্রসঙ্গত ‘বরবাদ’ সিনেমার মাধ্যমে প্রথমবার টলিউডের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী ঋত্বিকা সেনকে। তবে তার পাশাপাশি নাচেও সমান দক্ষ অভিনেত্রী। যে কারণে এবার তার নাচ দেখে মুগ্ধ অনুগামীরা।

প্রসঙ্গত এদিন নাচের ভিডিও পোস্ট করে অভিনেত্রী জানিয়েছেন তিনি এই ট্রেন্ডে যোগদান করতে অনেকটাই দেরি করে ফেলেছেন। তবে এক নৃত্যশিল্পী বন্ধুকে নিয়ে অভিনেত্রীর নাচ এদিন মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত এই মুহূর্তে দীর্ঘদিন বড় পর্দা থেকে অনুপস্থিত থাকলেও সোশ্যাল মিডিয়ায় কিন্তু জনপ্রিয়তা ক্রমাগত বাড়ছে অভিনেত্রীর। তাই এদিন তার নাচ দেখার পর এমন আরো অনেক ভিডিও দেখার জন্য দাবি জানাতে দেখা গিয়েছে অনুগামীদের। কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন অভিনেত্রীর আগামী নাচ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

Back to top button