বলিউড

মিকা সিং থেকে আরিয়ান খান! একাধিক বলিউড তারকাকে গ্রেফতার করা NCB অফিসার সমীর ওয়াংখেড়ে হয়ে উঠেছেন বলিউডের ত্রাস

গত শনিবার মাদক কান্ডে জড়িয়ে বিলাসবহুল জাহাজের পার্টি থেকে গ্রেপ্তার হয়েছেন বলিউড অভিনেতা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। জানা গিয়েছে মুম্বাই পুলিশের এনসিবি আধিকারিকদের কাছে আগে থেকেই খবর ছিল ওই পার্টিতে চলবে মাদকসেবন।

যে কারণে প্রায় ফিল্মি কায়দায় সেখানে ঢুকে একাধিক ব্যক্তিকে গ্রেপ্তার করেন এনসিবির আধিকারিকেরা। তার মধ্যে ছিলেন এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়ে, যিনি বলা যেতে পারে ধীরে ধীরে হয়ে উঠছেন বলিউডের ত্রাস।

কারণ শুধুমাত্র আরিয়ান খান নয় এর আগে একাধিক বলিউড অভিনেতা এবং অভিনেত্রীকে গ্রেপ্তার করেছেন এই মধ্য তিরিশের অফিসার। মিকা সিং থেকে অনুরাগ কাশ্যপ এবং রিয়া চক্রবর্তীর মাদকের পর্দা ফাঁস ঘটেছে তার হাত ধরে
জানা যায় ২০১৩ সালে তার হাতেই বিদেশি মুদ্রাসহ ধরা পড়েছিলেন বলিউড গায়ক মিকা সিং।

পাশাপাশি অনুরাগ কাশ্যপ ,বিবেক ওবেরয়দের বেআইনি সম্পত্তি লেনদেনের জন্য অভিযান চালিয়েছিলেন তিনিম এনসিবির তরফে জানা গিয়েছে শেষ দু বছরে ১৭ হাজার কোটি টাকার মাদক বাজেয়াপ্ত করেছেন এই অফিসারের টিম।

এবার শাহরুখ খানের পুত্র আরিয়ান এর মত হাইভোল্টেজ ভিভিআইপিকে গ্রেপ্তার করে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য সৃষ্টি করেছেন সমীর। নেটিজেনদের একাংশ মনে করছেন হয়তো বেছে বেছে বলিউডের অন্দরে থাকা নানান বেআইনি ঘটনাকেই টার্গেট করে চলেছেন এই দুঁদে এনসিবি অফিসার।

Back to top button