বলিউড

কিভাবে আটক করা হল শাহরুখ খানের পুত্র আরিয়ানকে! গোটা ঘটনার এবার ব্যাখ্যা করলেন ফিল্ম সমালোচক KRK

শনিবার রাতে একটি বিলাসবহুল জাহাজ পার্টি থেকে মাদক কাণ্ডে জড়িত থাকার অভিযোগে এনসিবির হাতে গ্রেপ্তার হয়েছেন বলিউড অভিনেতা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। তবে নেটিজেনদের একটি বড় অংশ এখনো পর্যন্ত জানেন না কীভাবে আরিয়ানের মত ভিভিআইপি আটক হলেন এই ঘটনায়।

জানা গিয়েছে মুম্বাই থেকে গোয়াগামী যে জাহাজে চলছিল ওই পার্টি, সেই জাহাজের তরফের প্রায় সপ্তাহ খানেক আগেই জানিয়ে দেওয়া হয়েছিল যে হাইভোল্টেজ ওই পার্টির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে চলেছেন আরিয়ান খান।

ফিল্ম সমালোচক কেআরকে এদিন গোটা ঘটনার ব্যাখ্যা দিয়ে জানান যে তিনি মনে করেন আরিয়ান খানের ওই পার্টিতে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার পিছনে হাত রয়েছে স্বয়ং শাহরুখ খানের। কারণ বাবার অনুমতি ছাড়া আরিয়ান কখনোই পার্টিতে যেতেন না বলেই মনে করেন কেআরকে। তার পাশাপাশি তিনি আরো জানিয়েছেন ওই পার্টির টিকিটের দর 80 হাজার থেকে 1 লক্ষ টাকা পর্যন্ত উঠেছিল। কিন্তু ভিভিআইপি তালিকায় থাকায় বিনামূল্যে প্রবেশ করতে পেরেছিলেন আরিয়ান খান।

এদিন কেআরকে তার ভিডিওর মাধ্যমে আরও জানান এনসিবির আধিকারিকেরা আরিয়ানকে গ্রেপ্তারের পরে বড় বড় লইয়ার থেকে শুরু করে উঁচু মহলের ফোন যায় এমসিবি কর্তাদের কাছে। তবে তা সত্ত্বেও তারা দীর্ঘক্ষন ধরে জিজ্ঞাসাবাদ চালান আরিয়ানকে ঘিরে।

বলাই বাহুল্য কেআরকের ভিডিওর মাধ্যমে এদিন আরিয়ানের আটক হওয়ার বিষয়ে নানান অজানা তথ্য উঠে এসেছে নেটিজেনদের সামনে।

Back to top button