টলিউড

‘বাবুল সুপ্রিয়কে নিয়ে তিনদিনের জন্য মন্দারমনি ঘুরতে যেতে চাই’! ইউটিউবার স্যান্ডি সাহার মন্তব্যে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

জনপ্রিয় বাঙালি ইউটিউবার স্যান্ডি সাহা হামেশাই নানান কর্মকাণ্ডের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন। পাশাপাশি তার বিভিন্ন মন্তব্য মাঝেমধ্যেই তুমুল বিতর্ক সৃষ্টি করে নেটিজেনদের মধ্যে। এবার তেমনই গায়ক বাবুল সুপ্রিয় সম্পর্কে এক বেফাঁস মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্যের সৃষ্টি করলেন এই জনপ্রিয় ইউটিউবার।

প্রসঙ্গত এদিন তিনি তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য এর সঙ্গে একটি ব্লগ বানান সোশ্যাল মিডিয়াতে শেয়ার করার জন্য। সেখানে নানান খাবার খেতে খেতে আড্ডা দিতে দেখা যায় স্যান্ডি এবং দেবাংশুকে। সেখানেই তিনজন রাজনৈতিক ব্যক্তিত্বের নাম দিয়ে দেবাংশু ভট্টাচার্য জিজ্ঞাসা করেছিলেন কাকে নিয়ে স্যান্ডি সাহা তিন দিনের জন্য মন্দারমনি বেড়াতে যেতে চান। সেই তালিকায় ছিলেন দিলীপ ঘোষ, বিমান বসু এবং বাবুল সুপ্রিয়।

এরপরই তালিকা থেকে বাবুল সুপ্রিয়কে তিন দিনের জন্য মন্দারমনি বেড়াতে যাওয়ার সঙ্গী হিসাবে বেছে নিতে দেখা যায় স্যান্ডি সাহাকে। পাশাপাশি এদিন তারা কথা বলেন মা উড়ালপুল এর উপর গাড়ি দাঁড় করিয়ে নাইটি পড়ে স্যান্ডির উদ্দাম নাচের প্রসঙ্গেও। তবে এ ব্যাপারে দেবাংশু ভট্টাচার্যকে স্যান্ডিকে সমর্থন করতে দেখা যায়নি।

বরং তিনি লালবাজার পুলিশের প্রশংসা করে জানিয়েছেন কোন নাগরিকেরই ব্রিজের উপর ওভাবে বিপজ্জনকভাবে গাড়ি দাঁড় করানো উচিত নয়। তবে এদিন বাবুল সুপ্রিয়কে নিয়ে করা স্যান্ডির মন্তব্যে ইতিমধ্যেই বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়ম যদিও কেন তিনি তালিকা থেকে বাবুল সুপ্রিয় কেই বাছলেন তা নিয়ে এখনো বিস্তারিত ভাবে কিছু জানাননি স্যান্ডি সাহা।

Back to top button