বলিউড

নিজের গানের জাদুতে স্বয়ং লতা মঙ্গেশকর কে মুগ্ধ করলো বেহালার মেয়ে সমদীপ্তা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্লাটফর্ম যেখানে থেকে অনেক প্রতিভা জনসাধারণের সামনে উঠে আসে গত বছর থেকে লকডাউনে মানুষ বাড়ি বসে এমন অনেক কাজ করেছে যা রীতিমতো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে।

গত বছর বিশ্ব সঙ্গীত দিবস এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। বাড়িতে বসেই বিশ্ব সঙ্গীত দিবস সোশ্যাল মিডিয়া নিজের গানের ভিডিও পোস্ট করে ভাইরাল হয়ে গেছিল বেহালার মেয়ে সমদীপ্তা মুখোপাধ্যায়। সংগীতের এই বিশেষ দিনে তার ইচ্ছে হয়েছিল সঙ্গীতপ্রেমীদের কাছে একটু অন্য ধরনের গান তিনি তুলে ধরবে। আর সেই কথা মাথায় রেখেই অস্ট্রিয়ান সঙ্গীত পরিচালক উলফবার্গ মোৎজার্টের ৪০ নম্বর সিম্ফনি ভারতীয় সরগমে গেয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি।

নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে গানের এই ভিডিও পোস্ট করেন তিনি। ভিডিওতে লাইক কমেন্ট ও পরে, তবে তখনই সেরকম ভাইরাল হয়না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বিভিন্ন মানুষের ফোনে ফোনে ঘুরতে থাকে সেই গানের ভিডিও এবং কোনোভাবে সেই ভিডিও স্বয়ং সুর সম্রাজ্ঞি লতা মঙ্গেশকর এর কাছে পৌঁছে যায়।

গানের সম্রাজ্ঞীর ওই মেয়ের গানের ভিডিওটি হৃদয় ছুঁয়ে যায়। লতাজী নিজেই তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট গানের ভিডিওটি পোস্ট করেন এবং লেখেন আমায় একজন এই ভিডিও পাঠিয়েছেন। অস্ট্রিয়ান সংগীতকার মোৎজার্টের ৪০ নম্বর সিম্ফনি জি মাইনর ভারতীয় সরগমে দারুণভাবে গেয়েছে মেয়েটি। ওকে আশীর্বাদ করি, যেন একজন ভাল গায়িকা হতে পারে।’

লতামঙ্গেসকারের এই দুইটি ভাইরাল হয়ে পড়ে রীতিমতো দেশের কোনায় কোনায় ছড়িয়ে পড়ে সমদিপ্তার গানের ভিডিও একটি টুইট তার পুরো জীবন পাল্টে দেয়। এরপর এই সংবাদটা জি বাংলার জনপ্রিয় গানের রিয়েলিটি শো সারেগামাপা তে অংশগ্রহণ করেছিল এবং এস এল ফাইনাল রাউন্ড অবধি পৌঁছেছিল।

Back to top button