টলিউড

নোয়াকে বেকারত্বের খোটা দিয়ে চরম অপমান মাম্পির, পাশে এসে দাঁড়ালো কিয়ান

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘দেশের মাটি’। ইতিমধ্যেই এই ধারাবাহিক দর্শক মহলে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। বিশেষ করে এই ধারাবাহিকে রাজা মাম্পির জুটি দর্শকদের বেশ পছন্দের। সম্প্রতি রাজা এবং মাম্পি ধারাবাহিকে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে। রাজা মাম্পির কেমিস্ট্রি দর্শক মহলে বেশ জনপ্রিয়, দর্শকেরা কিয়ান এবং নোয়ার সম্পর্কের থেকেও রাজা মাম্পির জুটিতে বেশি আগ্রহী।

এতদিন ধারাবাহিকে সকলের সঙ্গে সকলের মিলমিশ দেখানো হয়েছে তবে এবারে মোড় ঘুরিয়ে নতুন টুইস্ট আসতে চলেছে ধারাবাহিকে। ইতিমধ্যেই দেখা গিয়েছে নোয়া তার স্কুল শিক্ষিকার চাকরিটি হারিয়েছে এবং সম্প্রতি চাকরি পেয়েছ মাম্পি তাই সে নোয়া কে বারবার বেকারত্বের খোটা দিতে থাকে, তাকে ঘরের কাজ করার পরামর্শ দেয়। বাড়ির সকলকে সাহায্যে করার পরামর্শ দেয় মাম্পি। সেই কথা অনুযায়ী নোয়া পরিবারের সকলের ব্রেকফাস্টের দায়িত্ব নেয় এবং ব্রেকফাস্ট বানাতে গিয়ে রুটি পুড়িয়ে ফেলে। এই ঘটনাকে কেন্দ্র করে মাম্পি নোয়াকে অনেক উঁচু-নিচু কথা শোনায় যাতে নোয়া ভীষণ অপমানিত বোধ করে। এই অবস্থাতে ওর পাশে এসে দাঁড়ায় কিয়ান। কিয়ান মাম্পি কে বলে যখন কেউ কিছু ভুল করে তাকে ভালোবেসে সেটা বুঝিয়ে দিতে হয়, তাকে শিখিয়ে দিতে হয় তাহলে সে পরে কাজটি ভালোভাবে করতে পারে।

নোয়ার অপমানে কিয়ান সব সময় পাশে থেকেছে ধারাবাহিকে, এক্ষেত্রেও কিয়ান নোয়ার পাশেই ছিল। তবে ধারাবাহিকে দর্শকের পছন্দের মাম্পি এবং রাজার জুটি তাই এক্ষেত্রে দর্শকরা কি মাম্পি পক্ষে যাবেন নাকি নোয়ার পাশে দাঁড়াবে দর্শক সেটাই দেখার অপেক্ষা।

Back to top button