বলিউড

নিজের ফার্মহাউসে সাপের কামড় খেলেন বলিউড অভিনেতা সলমন খান! চরম দুশ্চিন্তায় গোটা দেশের অনুগামীরা

বলিউড অভিনেতা সলমন খান অবসর সময় পেলেই মুম্বাইয়ের কোলাহল ছেড়ে বেরিয়ে পড়েন তার পানভেলের ফার্ম হাউস এর উদ্দেশ্যে। সেখানেই অবসর সময় এর বেশিরভাগটা কাটাতে দেখা যায় বলিউডের ভাইজানকে। এমনকি করোনা পরিস্থিতিতে লকডাউন এর সময়ও নিজের ফার্ম হাউসে পশুদের সঙ্গে সময় কাটিয়েছেন অভিনেতা। পাশাপাশি ফার্ম হাউসে চাষবাস করতেও দেখা গিয়েছে তাকে। তবে আজ ভোর রাতে সেই ফার্ম হাউজেই সাপের কামড় খেলেন বলিউড অভিনেতা সলমন খান।

বলাই বাহুল্য তার এই দুর্ঘটনার কথা ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এরপরই উৎকণ্ঠিত অনুগামীরা তিনি কেমন আছেন তা জানতে চেয়ে চাঞ্চল্য ফেলে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে ঘটনার পর তড়িঘড়ি তাকে নিয়ে যাওয়া হয়েছে নভি মুম্বাইয়ের একটি বেসরকারি হসপিটালে। সেখানে চিকিৎসাধীন ছিলেন বলিউডের ভাইজান। তবে এরপর সকাল ন’টা নাগাদ হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় সলমনকে। কারণ ডাক্তাররা জানিয়েছেন যে সাপটি তাকে কামড়ে ছিল সেটি বিষধর নয়। আপাতত বাড়িতেই বিশ্রাম করছেন অভিনেতা।

তবে সম্প্রতি জানা গিয়েছিল কিছুদিনের মধ্যেই শুরু হবে ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং। যেখানে তার সঙ্গে যোগদান করবেন সদ্য বিবাহিত বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আজকের দুর্ঘটনার পর অভিনেতা অভিনয় করবেন নাকি বিশ্রাম নিতে চাইবেন সে কথা এখনো স্পষ্ট নয়। পাশাপাশি তার দ্রুত আরোগ্য কামনায় গোটা দেশ ব্যাপী প্রার্থনা করছেন তার ভক্তরা।

Back to top button