বাংলা সিরিয়াল

‘ক্রিকেট অতীত, মা-মেয়ে-বউ এখন আমার জীবনের টনিক’, জানালেন সৌরভ গাঙ্গুলী! ‘কেন, মেয়েরা তো শুধু জীবনে স্ট্রেস আনে?’ পাল্টা কটাক্ষ নেটিজেনদের

‘দাদাগিরি’র মঞ্চে সঞ্চালনার দায়িত্বে থাকা প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীকে মাঝেমধ্যেই তার ব্যক্তিগত জীবন নিয়ে নানান রকম প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি মন্তব্য করতে দেখতে পান প্রতিযোগীরা। এবার এক বিশেষ পর্বে প্রতিযোগী হিসেবে উপস্থিত হয়েছিলেন সদ্য মুক্তি পাওয়া বাংলা সিনেমা ‘টনিকে’র কলাকুশলীরা। সেখানে উপস্থিত ছিলেন টলিউড অভিনেতা দেব, পরান বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে সিনেমার পরিচালক অভিজিৎ সেন।এবার তাদের সামনে ব্যক্তিজীবন নিয়ে মুখ খুলতে দেখা যাবে সৌরভ গাঙ্গুলীকে।

এদিন তিনি জানিয়েছেন টনিক সিনেমার মূল মন্ত্র যেমন ‘নো প্যানিক অনলি টনিক’, তেমনি একসময় ক্রিকেট তার জীবনের টনিকের মতো কাজ করেছে। তবে এখন ক্রিকেট তার কাছে অতীত হয়ে গিয়েছে বলে জানিয়েছেন সৌরভ গাঙ্গুলী। বরং তার জীবনে এখন একটি নয় বরং তিনটি টনিক রয়েছে বলে দাবি করেছেন কলকাতার মহারাজ। জানিয়েছেন সেই তিনটি টনিক হলেন তার মা, মেয়ে এবং বউ। তবে তার পাশাপাশি তিনি এটাও জানিয়েছেন যে মেয়ে সানা গাঙ্গুলী মোটেও পাত্তা দেন না আর তাকে।

প্রসঙ্গত সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘টনিক’ দারুণ প্রশংসিত হয়েছে নেটিজেনদের কাছে। এই সিনেমায় দেখা গেছে দেব ও পরান বন্দ্যোপাধ্যায় জুটির রসায়ন। ৮২ বছর বয়সেও পরান বন্দ্যোপাধ্যায় যেভাবে অভিনয় করেছেন এই সিনেমায়, তা প্রশংসা কুড়িয়েছে দর্শকদের কাছ থেকে। ফলে মুক্তির অতি অল্প সময়ের মধ্যেই বক্সঅফিসে ভালো ফল করতে দেখা গেছে সিনেমাটিকে।

Back to top button