টলিউড

ক্রিসমাসে লাল জামায় সান্তা সেজেছে ছোট্ট ইউভান! ছবি পোস্ট করে সকলকে শুভেচ্ছা জানালেন মা শুভশ্রী গাঙ্গুলী, ফটো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে টলিউডের সেলিব্রিটি বললেই উঠে আসে টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর ছেলে ইউভানের কথা। কারণ জন্মের পর অতি অল্প দিনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মন জয় করে নিয়েছে খুদে ইউভান।

তার ফটো এবং ভিডিও দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে দেখা যায় শুভশ্রী এবং রাজের অনুগামীদের। তবে তাদের অবশ্য হতাশ করেননি অভিনেত্রী। কারণ এবার বড়দিন উপলক্ষে ইউভানের ফটো ভাগ করে নিতে দেখা গেল শুভশ্রী এবং রাজ দু’জনকেই। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন লাল জামা এবং লাল প্যান্ট পরা ছোট্ট ইউভানের সান্তাক্লস সাজার ফটো ভাগ করে নিয়েছেন শুভশ্রী এবং রাজ দুজনেই।

বলাই বাহুল্য সেই ফটো মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এদিন খুদে সান্তা ক্লজকে বড়দিনের উপহার নিয়ে খেলতে দেখা গিয়েছে। পাশাপাশি বাড়িতে লাগানো ক্রিসমাস ট্রি এর সামনে ফটো তুলতে দেখা গেছে ইউভানকে। এদিন ছেলের সঙ্গে ফটো পোস্ট করে নেটদুনিয়ায় মাধ্যমে অনুগামীদের সকলকে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। পাশাপাশি একই ফটো ভাগ করে নিতে দেখা গেছে রাজ চক্রবর্তীকেও। যা দেখে বোঝা যাচ্ছে পরিবারের সঙ্গে দারুণ ক্রিসমাস কাটাচ্ছেন রাজ এবং শুভশ্রী দুজনেই।

Back to top button