টলিউড

ঘুমন্ত পথ- শিশুদের মাথার কাছে চুপিসারে রেখে এলেন উপহার! ক্রিসমাসের আগে সিক্রেট সান্তা হয়ে উঠলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী

আপাতত বড়দিনের আনন্দে মেতে উঠেছেন সকলে। তবে তার মধ্যেও পিছিয়ে পড়া মানুষদের জন্য এগিয়ে এলেন তৃণমূল সাংসদ এবং টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। চুপিসারে এবার সকলের উদ্দেশ্যে সাহায্যের হাত বাড়িয়ে দিতে দেখা গেল অভিনেত্রীকে। শীতের রাতে বড়দিনের আনন্দে যে সমস্ত মানুষরা মেতে উঠতে পারেননি তাদের জন্য হাজির হয়েছিলেন মিমি।

এদিন ঘুমন্ত পথ শিশুদের কাছে পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রী। চুপিসারে তাদের মাথার কাছে রেখে এসেছেন উপহার, হয়ে উঠেছেন তাদের সিক্রেট সান্তা। এদিন তৃণমূল সাংসদ তার সঙ্গী সাথীদের নিয়ে বেরিয়ে পড়েছিলেন রাস্তায়। হাতে ছিল উপহারের ঝুলি। উপহার হিসেবে মিমি সকলের হাতে তুলে দিয়েছেন চাদর-কম্বল থেকে শুরু করে কেক, বিস্কুট এর মত উপহার।

তবে শুধু বাচ্চারাই নয় পাশাপাশি বড়দের জন্যও উপহার নিয়ে গিয়েছিলেন অভিনেত্রী। বলাই বাহুল্য তার এই উদ্যোগ দারুণ প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের কাছে। অনেকেই মনে করছেন শুধুমাত্র অভিনেত্রী বা তৃণমূল সাংসদ হিসেবে নয় বরং মানুষ হিসেবে কর্তব্য পালন করতে সক্ষম হয়েছেন মিমি চক্রবর্তী।

বড়দের জন্য এদিন অভিনেত্রী চাদর-কম্বল এর সাথে সাথে নিয়ে গিয়েছিলেন গরম সোয়েটারও, যাতে রাস্তায় থাকা মানুষদের শীতকালে রাত কাটাতে একটু হলেও সুবিধা হয়। বলাই বাহুল্য এভাবেই নেটিজেনদের মন জয় করেছেন মিমি।

Back to top button