বলিউড

ঐশ্বর্য-অভিষেকের বিচ্ছেদের গুঞ্জন! হঠাৎ ভাইরাল সলমনের ভিডিও

ঐশ্বর্য রাই বচ্চন, বলিউড জগতের জনপ্রিয়তম অভিনেত্রী হলেন তিনি। একের পর এক সুপার-ডুপার হিট সিনেমা দিয়ে সকলের মনে জায়গা করে নিয়েছেন এই বলিউড সুন্দরী। খুব অল্প বয়সে তিনি সিনেমা জগতে পদার্পণ করেছিলেন।

আর প্রত্যেকের মতোই এই সুন্দরী নায়িকার মনেও এসেছিল মনের মানুষ। ঐশ্বর্যর সঙ্গে সালমান খানের সম্পর্ক নিয়ে দারুণ গুঞ্জন শোনা গিয়েছিল একসময় ইন্ডাস্ট্রিতে। যদিও তাদের সম্পর্ক পরিণতি পায়নি। হঠাৎ পুরনো সম্পর্ক নিয়ে মুখ খুললেন সলমন খান।

ঐশ্বর্য রাই বচ্চন এবং সলমন খান জুটি বেঁধে অভিনয় করেছিলেন সঞ্জয় লীলা ভনসালীর পরিচালনায় তৈরি ‘হম দিল দে চুকে সনম’ সিনেমায়। তখন থেকেই হয়েছিল মন দেওয়া নেওয়ার বিষয়টা।

আরও পড়ুন : দুই সন্তানের বাবা হওয়ার পর পিতৃত্ব নিয়ে মুখ খুললেন রাজ চক্রবর্তী !

দুজনের অন স্ক্রিন রোমান্স ছিল রীতিমতো দেখার মত। কিন্তু কখন যে একে অপরকে মন দিয়ে বসেছিলেন তা হয়তো বুঝতে পারেনি দুজনে। সেই সম্পর্ক টেকেনি। ঐশ্বর্যর সঙ্গে সম্পর্ক ভাঙার পর নাকি ভেঙে পড়েছিলেন সলমন খান।

বিবেক ওবেরয়ের সঙ্গেও সম্পর্কে জড়িয়ে ছিলেন ঐশ্বর্য। সেই সম্পর্কটা সহ্য করতে না পেরে নাকি বিবেকের ক্যারিয়ার নষ্ট করে দিয়েছিলেন সলমন। ঐশ্বর্যর সেই সম্পর্কটিও কিন্তু একেবারেই টেকেনি। তারপরেই নাকি বিয়ে ঠিক হয়ে গিয়েছিল অমিতাভ বচ্চন এর পুত্র অভিষেক বচ্চনের সঙ্গে।

এক সাক্ষাৎকারে সলমন বলেন, ‘আমি ঐশ্বর্যর এক্স-বয়ফ্রেন্ড। এই সম্পর্কটা অনেক বছর কেটে গিয়েছে। আর ঐশ্বর্য এখন অন্য কারও স্ত্রী। এই নিয়ে আমি বেশ খুশি যে, তাঁরা দু-জন বিয়ে করেছেন।

অভিষেক একজন ভালো মানুষ। তাঁর সাথে তাঁর পরিবারও খুব ভালো। তাছাড়া ওরা এক সাথে বেশ ভালো আছে। এটাই তো একটা এক্স-বয়ফ্রেন্ড চাইতে পারে তাই না’।

আরও পড়ুন : অমিতাভ-রেখার যুগলবন্দী মেনে নিতে পারেননি জয়া, ঘটিয়েছিলেন এক “লজ্জাজনক” কাণ্ড!

তবে এরই মধ্যে শোনা যাচ্ছে অভিষেকের সঙ্গে নাকি সম্পর্কের অবনতি হয়েছে ঐশ্বর্যর। মেয়ে আরাধ্যাকে নিয়ে নাকি ঐশ্বর্য থাকছেন নিজের বাপের বাড়িতে। বিভিন্ন অনুষ্ঠানে অবশ্য বচ্চন পরিবারকে একসাথেই দেখা যায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh