টলিউড

দুই সন্তানের বাবা হওয়ার পর পিতৃত্ব নিয়ে মুখ খুললেন রাজ চক্রবর্তী !

সে তাঁরা ভালোমন্দ যাই পোস্ট করুক না কেন টলিউডের এই জনপ্রিয় জুটিকে প্রায়সময়ই সন্মুখীন হতে হয় কটাক্ষের। কখনও প্রেগনেন্সির সময় শুভশ্রীকে কাজের খোঁটা শুনতে হয়েছে তো কখনও আবার কোন পোস্টের জন্য রাজ ও শুভশ্রী দুজনেই শুনতে হয়েছে নেটিজেনদের নানান মন্তব্য। তবে এসবকে কখনোই পাত্তা দেননা টলিউডের এই পাওয়ার কাপল।

২০২০ সালে প্রথম সন্তান ইউভানের জন্মের পর গত বছরের শেষের দিকে শুভশ্রীর কোল আলো করে এসেছে তাঁদের দ্বিতীয় সন্তান ইয়ালিনী। বর্তমানে দুই সন্তানকে নিয়ে বেশ আনন্দে মজাতে কাটছে এই জনপ্রিয় জুটির জীবন। তবে দুবার পিতৃত্বের স্বাদ পেয়ে কতটা বদলেছে পরিচালক রাজ চক্রবর্তীর জীবন এবার সেকথাই নিজের মুখে বললেন তিনি।

সম্প্রতি সন্দেশ টিভি ইউটিউব চ্যানেলের পটকাস স্রোতে এসেছিলেন রাজ চক্রবর্তী। সেখানে তিনি বলেন, “যেদিন আমি বাবা হলাম। এখন আমি যদিও দুই সন্তানের বাবা। আমার জীবনটা সত্যি বদলে গেছে। বদলে গেছি। আমি এমনিতেই খুব আবেগপ্রবণ। এখন আরও হয়ে গেছি। আমার ফোকাসটা খুব পরিষ্কার হয়ে গেছে। আগে অনেক মানুষকে প্রয়োজন হতো। অনেক মানুষের সঙ্গে বন্ধুত্ব করতে চাইতাম।

এখন আর সেসব মনে হয় দরকার নেই। কাজ আর পরিবারই সব। আমি বোঝাতে পারবো না। দ্বিতীয়বার বাবা হওয়ার পর তো মনে হচ্ছে আর কিছু চাই না। শুধু পরিবারকে খুশি রাখতে চাই। কাজ করলে পয়সা আসবে জানি। আমি পয়সার এত লোভী ও নই। আমার সত্যি বেশি কিছু চাই না। ইউভান আর ইয়ালিনীকে নিয়েই থাকতে চাই।

কাজ না থাকলে বিকেল সাড়ে ছটা, সাতটার মধ্যে বাড়িতে ঢুকে যাই। সকালটা ওদের সঙ্গে কাটাই।” বাচ্চাদের বড় করে তোলার পেছনে শুভশ্রী ও তিনি কিভাবে পরিকল্পনা করেছেন সেই বিষয়ে রাজ বলেন, “আমি আর আমার বউ এটা নিয়ে আলোচনা করেছি। আমরা কথা বলে ঠিক করেছি, আমরা একটা সুন্দর পরিবেশ তৈরি করব।

আরও পড়ুন : প্রথম জীবনে অভিনেতা নয়, বরং অন্য পেশায় নিযুক্ত ছিলেন বলিউডের এই ব্যক্তিত্বরা

ওরা আমাদের থেকে শিখবে। আমরা কেমন পোশাক পরছি, কাদের সঙ্গে মিশছি, কিভাবে কথা বলছি, এগুলোই ও আমাদের থেকে শিখবে। আমি যেমন মহিলাদেরকে অসম্মান করা একেবারে পছন্দ করি না। পৃথিবীর সব থেকে সুন্দর কিছু যদি হয় সেটা নারী। এগুলোই যদি ইউভান শেখে তাহলেই অনেক। সাফল্য-ব্যর্থতা তো থাকবেই। ওকে কখনো বলে দেব না এটা হও, ওটা হও।

আমি যদি চিৎকার করে কথা বলি তাহলে ও বলবে। ইউভান যেমন মোবাইল দেখে না। ওর মা খুব কড়াভাবে না করেছে। টিভি দেখে। এডুকেশনাল ভিডিও দেখে। কিন্তু মোবাইলে হাত দেয় না।” এরপরই রাজ চক্রবর্তী তার ফুটফুটে কন্যা সন্তান ইয়ালিনীর সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তের কথা তুলে ধরে বলেন, “এত মিষ্টি বাচ্চা দুটো। ওদের জন্যই কোন জটিলতা, অবসাদ আমার ওপর প্রভাব ফেলতে পারে না।

আজ সকালেই যেমন ইয়ালিনীর একটা ছবি তুলছিলাম। এই মুহূর্তগুলো এভাবে বোঝাতেও পারব না।” এখন যে ইউভান আর ইয়ালিনী টলিউডের এই জনপ্রিয় জুটির পুরো দুনিয়া, তাঁদের বেঁচে থাকার রসদ তা রাজ চক্রবর্তীর কথা থেকে স্পষ্ট।

Back to top button

Ad Blocker Detected!

Refresh