বলিউডStory

‘আমার জন্যই বলিউডে সুযোগ পেয়েছে সলমন, আগে তো আমার জামা-জুতো বইতো’! সলমন খানকে নিয়ে অভিনেতা জ্যাকি শ্রফের মন্তব্যে তোলপাড় সোশ্যাল মিডিয়া

বলিউডের ভাইজান ওরফে অভিনেতা সলমন খানকে নিয়ে বিতর্কিত মন্তব্য করতে কেউ সচরাচর সাহস পান না। তবে এবার এক সিনিয়র বলিউড অভিনেতা জ্যাকি শ্রফের মন্তব্যে রীতিমতো হইচই পড়ে গিয়েছে সলমনের অনুগামীদের মধ্যে। কারণ এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জ্যাকি জানিয়েছিলেন যে তিনিই প্রথম সুযোগ করে দিয়েছিলেন সলমনকে অভিনেতা হিসেবে বলিউডে কাজ করার।

প্রকৃতপক্ষে ফিল্মি ব্যাকগ্রাউন্ড থেকে এলেও অভিনেতা হিসেবে সলমন খান বলিউডে কাজের সুযোগ পাচ্ছিলেন না। যে কারণে মডেল হিসেবে কাজ করতে হতো তাকে। পাশাপাশি সে সময় অনেক বিখ্যাত পরিচালকের সঙ্গে সহ-পরিচালক হিসেবে কাজ করেছেন তিনি। সেই সূত্রেই তার পরিচয় হয়েছিল অভিনেতা জ্যাকি শ্রফের সঙ্গে।

‘ফলক’ ছবির শুটিংয়ের সময় জ্যাকি শ্রফের জামা-জুতো বইবার ভার পড়েছিল ভাইজানের কাঁধে। সেই সময়ই সলমন খানের জন্য বিভিন্ন প্রযোজকদের কাজে কাজ চাইতে থাকেন জ্যাকি। এবং এভাবেই এক সফল প্রযোজক কে সি বোকাডিয়ার নজরে পড়েছিলেন সলমন খান।

সেই সাক্ষাৎকারে জ্যাকি শ্রফ আরো জানিয়েছিলেন যে সলমন ছোট ভাইয়ের মতো তার খেয়াল রাখতেন। এবং যে কারণে জ্যাকি তার সঙ্গে কোনদিনই কোন পেশাদারী প্রতিদ্বন্দ্বিতা করতে যাননি। বরং আজও অভিনেতা সলমন খান এবং জ্যাকি শ্রফের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রয়েছে। কারণ দুজনেই মানেন যে জ্যাকির জন্যই আজ সলমন বলিউডে সফলভাবে অভিনেতা হিসেবে কাজ করতে সক্ষম হয়েছেন।

Back to top button