বলিউড

গোয়ার সি-বিচে বনগাঁর মেয়ে অরুনিতা! চর্চিত প্রেমিক পবনদ্বীপের উদ্দেশ্যে দিলেন এই বিশেষ বার্তা! ভাইরাল ফটো

চলতি বছরের ১৫-ই আগস্ট শেষ হয়েছে ‘ইন্ডিয়ান আইডল ১২’। ইন্ডিয়ান আইডল সানির অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো। এই বছর এই শোয়ের বিজেতা হলেন পাহাড়ি ছেলে পবনদ্বীপ রাজন। তবে অনেকেই মনে করেছিলেন অরুনিতাই পাবে সেরার খেতাব।

তবে ইন্ডিয়ান আইডলে ফার্স্ট রানারআপ হয়েছেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। অনেকেই ভেবেছিলেন এই বছরের ইন্ডিয়ান আইডলের বিজেতা হবেন অরুনিতা। তবে সেটি না হওয়ায় মনোক্ষুন্ন হয়েছিলেন সকল বাংলার মানুষ।

বর্তমানে যেকোনো জায়গায় একসাথে দেখা মেলে অরুনিতা ও পবনদ্বীপের। মিডিয়ার সামনে তারা অবশ্য বলেছেন তারা শুধুই বন্ধু কিন্তু নেটিজেনদের ধারণা সেটি ভুল। তাদের মধ্যে একটি সম্পর্ক তৈরি হয়েছে যা তারা এখনই সকলের সামনে আনতে চাইছেন না। অরুনিতা ও পবনদ্বীপের যেকোন ভিডিও বা ছবি নিমেষের মধ্যে ভাইরাল হয় গোটা নেটমাধ্যমে। সম্প্রতি আবারও তার একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বঙ্গ তনয়া অরুনিতা কাঞ্জিলাল ছুটি কাটাতে গিয়েছিলেন গোয়ায়। গোয়ার বিচে দাঁড়িয়ে তিনি বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। ক্যাপশনে লিখেছেন, “আমার সাথে দেখা করো, যেখানে আকাশ সমুদ্রকে স্পর্শ করে।” এই পোস্ট শেয়ার হওয়ার পর থেকেই নেটিজেনদের মনে হয়েছে এমন বার্তা তিনি হয়তো তার বিশেষ বন্ধু পবনদ্বীপের উদ্দেশ্যেই লিখেছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একসাথে বহু রিল ভিডিও করে থাকেন অরুনিতা ও পবনদ্বীব। যা নিমেষে ভাইরাল হয় নেটদুনিয়ায়। তারা একসাথে বেশ কয়েকটি লাইভও করেছেন। ইতিমধ্যেই তাদের নতুন গান ‘ও সাইওনি’ (O Saiyyonii) মুক্তি পেয়ে গিয়েছে।

গানটি লিখেছেন এবং সুর দিয়েছেন হিমেশ রেশমিয়া। ইতিমধ্যেই এই গান পছন্দ হয়েছে মানুষের। অরুনিতা কাঞ্জিলাল ও পবনদ্বীপ রাজন দুজনেই নিঃসন্দেহে ভালো গায়ক গায়িকা। তাদের গান মানুষ শুরু থেকেই পছন্দ করেন। দিনে দিনে গানের প্রতি নিষ্ঠা এবং পরিশ্রম তাদের দক্ষ গায়ক গায়িকা করে তুলছে তা নিয়ে সন্দেহের কোনো অবকাশ নেই।

 

View this post on Instagram

 

A post shared by Arunita Kanjilal (@arunitakanjilal)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button