টলিউড

সুইমিং পুলের সামনে বারবার পোশাক বদল করলেন নুসরত! অভিনেত্রীর ভিডিও তুললেন যশ

চলতি বছরে গত কয়েক মাসে সবথেকে বেশি চর্চিত নায়িকা হলেন নুসরাত জাহান। অভিনেত্রী নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়াতে চর্চায় থাকেন এই অভিনেত্রী। সম্প্রতি একসাথে ফটোশুটে মেতেছেন যশ-নুসরাত।

একই লোকেশনে এই অভিনেতা-অভিনেত্রীর ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। যশ-নুসরাতের যেকোন ছবি কিংবা ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হয় নেটিজেনদের মধ্যে।

সম্প্রতি টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত ও অভিনেত্রী-সংসদ নুসরাত জাহান সুইমিং পুলের ধারে শুট করা নিজেদের ছবি শেয়ার করেছেন নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। দুজনেই রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছেন নিজের একাউন্ট থেকে। সম্ভবত একই লোকেশানে সুইমিং পুলের ধারে দাঁড়িয়ে রিল ভিডিও শুট করেছেন। এখন প্রায় একই সাথে সব জায়গাতেই দেখা মেলে নুসরাত ও যশের।

চলতি বছরের আগস্ট মাসে নুসরাত জন্ম দিয়েছেন তার একমাত্র ছেলে ঈশানের। হাসপাতালে ভর্তি হওয়ার সময় থেকে বাড়ি আসা পর্যন্ত নুসরাতের সাথেই ছিলেন যশ দাশগুপ্ত। এমনকি তারা একসাথে ঈশানের শংসাপত্র আনতে গিয়েছিলেন। কলকাতা পুরসভার শংসাপত্রে ছেলে ঈশানের বাবার নামের জায়গায় অভিনেতা দেবাশিস দাশগুপ্ত ওরফে অভিনেতা যশ দাশগুপ্তের নাম লেখা রয়েছে। এখন এটা পরিস্কার যে ইশানের বাবা যশই।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

চারিদিকে তাদের নিয়ে চলছে অনেক সমালোচনা। তবে তারা সেইসমস্ত বিষয়কে পাত্তা দিচ্ছেন না বিশেষ। চুটিয়ে নিজেরা প্রেম করে যাচ্ছেন। একে অপরের সাথে সময় কাটাচ্ছেন অনেক। সময় দিচ্ছেন ছেলেকেও। সম্প্রতি ফটোশুটের সময় যে রিল ভিডিওগুলো তোলা হয়েছে সেগুলো তুমুল ভাইরাল হয়েছে নেটবাসীদের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

এই ভিডিওতে অভিনেত্রীকে দেখা গেছে ক্যাজুয়াল লুক থেকে কালো একটি শর্ট ড্রেসে মেকওভার করতে। নিঃসন্দেহে অভিনেত্রীকে দেকতে বেশ ভালোই লাগছিল। যশ দাশগুপ্তকে দেখা গেছে আকাশি রঙের একটি টিশার্ট পড়েছিলেন। সম্প্রতি তাদের এই লুক ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Back to top button