টলিউড

‘শ্রাবন্তী আমাকে তার রাজনৈতিক নেতাদের দিয়ে ভয় দেখাচ্ছে’, ডিভোর্সের চাপ দেওয়া হচ্ছে রোশান কে, এবার মুখ খুললেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী

গত বছর থেকে আলাদা রয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জী এবং তার প্রাক্তন স্বামী রোশান সিং। টলিপাড়ায় কান পাতলেই আলোচনা শোনা যায় অভিনেত্রীর ব্যাপারে। একের পর এক সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। সেই নিয়ে মিডিয়াতে এবং সাধারণ মানুষের কৌতূহলের শেষ নেই।

অভিনেত্রী নিজের ব্যক্তিগত জীবনের প্রভাব পড়তে দেয়নি নিজের কর্মজগৎ-এ। বিয়ে পুনঃপ্রতিষ্ঠার জন্য মামলা করেছিলেন রোশান। সেই মামলার শুনানিতে হাজির হননি অভিনেত্রী। সম্প্রতি বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন অভিনেত্রী। তবে সেই নোটিসের এখনো জবাব দেননি রোশান সিং। তার বক্তব্য তিনি এখনও নোটিশ হাতে পাননি।

এবার বিস্ফোরক মন্তব্য করে বসলেন রোশান সিং। তার কথায় তাকে ভয় দেখানো হচ্ছে। তাকে বিরক্ত করছে অভিনেত্রীর বন্ধুরি। এই প্রসঙ্গে বলতে গিয়ে রোশান সিং বলেছেন, “আমি এখনও শ্রাবন্তীর সঙ্গেই থাকতে চাই। ও যদি ডিভোর্স চায় তাহলে তো ওর কিছু অভিযোগ থাকবে, সেগুলো কি তা ওই চিঠিতে শ্রাবন্তী লিখেছে, কিন্তু সেই চিঠি এখনও আমি পাইনি। খোরপোশ চেয়েছে শুনেছি আমি তার আইনি জবাব দেব। কারণ আদালতের বাইরে আমার সঙ্গে ওঁর কোনও যোগাযোগ নেই। আমার বিরুদ্ধে অনেক অভিযোগ করেছে শ্রাবন্তী, কিন্তু অভিযোগ তো যে কেউ করতে পারে, সেটা প্রমাণ করাটাই বড় ব্যাপার, আদালতই ঠিক করুক কে ঠিক কে ভুল। আইনি পথেই আমি এগোতে চাই।”

তিনি পাশাপাশি স্পষ্টভাবে এও জানান, “আমি সবটা আদালতের হাতে ছেড়ে দিলেও আমাকে নানা ভাবে বিরক্ত করছে শ্রাবন্তীর বন্ধুরা। শ্রাবন্তী নায়িকা হলেও আমারও কিছু যোগাযোগ আছে। আমি অনেকের মুখ থেকেই নানা রকমের অভিযোগের কথা শুনছি। আমার একটাই অনুরোধ যে ওঁর যদি আমার বিরুদ্ধে কিছু অভিযোগ থাকে তাহলে আদালতে বলুক। আমার পিছনে মিথ্যে কথা হলা বন্ধ হোক। আমার বা আমার পরিবারের নামেও নানা ধরনের কথা রটানো হচ্ছে। যে কাঁচের ঘরে থাকে তাঁর অন্যের ঘরে ঢিল মারা উচিত নয়। তোমার যা বলার কোর্টে বলো উল্টোপাল্টা লোককে কেন বলে বেড়াচ্ছো। যদিও এগুলো আমার শোনা কথা।

ওঁর মুখ থেকে আমি শুনিনি তাই ওঁকে কোনও প্রশ্ন করিনি। শ্রাবন্তীর বন্ধুরা আমার প্রাক্তন প্রেমিকাকে ফোন করে ডিস্টার্ব করছে। পাঁচ বছর আগে ব্রেক আপ হয়ে গেছে আমাদের, তাঁকে ফোন করে আমার নামে উল্টোপাল্টা কথা বলছে। সে আমাদের ডিভোর্সের ব্যাপারে কি করবে? এগুলোকে ছ্যাঁচড়ামো বলে। ওঁর বন্ধুরা আমাকে রাজনৈতিক হুমকি দিচ্ছে। তাঁদের নাকি এমএলএ, এমপি বন্ধু আছে, আমাকে নাকি ওরা শেষ করে দেবে। আমি খুব সাধারণ ছেলে, কারোর কোনও ক্ষতি করিনি, আমি কখনই শ্রাবন্তীর নাম কোনও বাজে কথা বলিনি, আমার রক্ত ওরকম খারাপ নয়, আমি কোনও নোংরা কাজ করিনি, আমার কোনও ক্রিমিনাল রেকর্ড নেই, তাই আমাকে এরকম ধমকে চমকে লাভ নেই।” সম্প্রতি রোশান সিং-এর এই বিস্ফোরক মন্তব্যের দরুন আবারো মিডিয়াতে চর্চায় উঠে এলেন টলিউড নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী।

Back to top button