Storyবলিউড

পরকীয়াতে জড়িয়েছিলেন অজয় দেবগনও, বাড়ি ছেড়ে চলে যেতে চেয়েছিলেন কাজল!

অজয় দেবগন ও কাজলের জুটি পর্দার সাথে সাথে বাস্তব জীবনেও বেশ জনপ্রিয় মানুষের মধ্যে। অভিনয়ের মাধ্যমেই আলাপ দুজনের। পরে তারা প্রেমের সম্পর্কে জড়ান এবং বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বর্তমানে তাদের একটি ছেলে এবং একটি মেয়ে রয়েছে।

তবে এখনও তাদের মধ্যে কারোরই অভিযোগ হয়নি বড়পর্দায়। বিয়ের পর কাজল বড় পর্দা থেকে একটা বড় বিরতি নিয়েছিলেন। তবে বর্তমানে তিনি আবারও পর্দায় ফিরেছেন। এখনো এই দুই অভিনেতা অভিনেত্রী বর্তমানের অভিনেতা-অভিনেত্রীদের টেক্কা দেন।

তবে একসময় অজয় দেবগন জড়িয়েছিলেন অন্য এক সম্পর্কে। তিনি আর কেউ নন বলিউডের বিতর্কিত কুইন কঙ্গনা রানাওয়াত। যে অভিনেত্রী কোন না কোন কারণে বিতর্কে জড়িয়ে পড়েন। বলাই যায় কঙ্গনা রানাওয়াতের সমার্থক বিতর্ক। ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই’ ছবির শুটিংয়ের সময় অজয় দেবগনের সঙ্গে আলাপ হয়েছিল কঙ্গনা রানাওয়াতের। পরবর্তীকালে তাদের মধ্যকার সম্পর্ক নিয়ে বেশ কথা উঠেছিল।

শোনা যায় ঐ সময়ে বলিউডের বেশ অনেকগুলো ছবিতে তাকে নেওয়ার জন্য বলেছিলেন স্বয়ং অজয় দেবগন। সেই নিয়ে সমালোচনাও হয়েছিল প্রচুর। এমনকি এও শোনা যায় অজয় দেবগন নিজে কঙ্গনা রানাওয়াতকে শুটিং সেটে নিয়ে যেতেন। তবে এই কথা জানতে বেশি সময় লাগেনি কাজলের।

এরপর এই নিয়ে বেশ কলহ হয়েছেল কাজল ও অজয় দেবগনের মধ্যে। এরপর অভিনেত্রী সাফ জানিয়ে দিয়েছিলেন এভাবে চলতে থাকলে তিনি বাড়ি ছেড়ে চলে যেতে বাধ্য হবেন। কিন্তু ঐ সময়ে অজয় দেবগন অবস্থা বেগতিক দেখে নিজেকে সড়িয়ে নিয়েছিলেন এই সমস্ত বিষয় থেকে।

কিন্তু পরে কঙ্গনা রানাওয়াতের বেফাঁস মন্তব্যের জন্য জানাজানি হয়ে গেছিল সবটাই। তবে এতকিছুর মধ্যেও কাজল ও অজয় দেবগনের সম্পর্ক টিকে গেছিল। তারা প্রমাণ করে দিয়েছিলেন এত ওঠা পড়ার মধ্যেও তাদের সম্পর্ক ঠিক কতটা স্ট্রং।

Back to top button