বলিউড

‘চার সন্তানের বিয়ে’! এখন থেকেই দুশ্চিন্তায় রয়েছেন অভিনেতা সইফ আলি খান! প্রকাশ্যে এবার বলে ফেললেন সন্তানদের বিয়ে নিয়ে টাকার চিন্তার কথা

সম্প্রতি নিজের পরবর্তী সিনেমা ‘ভূত পুলিশে’র প্রচার করতে কপিল শর্মার কমেডি শোতে হাজির হয়েছিলেন বলিউড অভিনেতা সইফ আলি খান ও অভিনেত্রী ইয়ামি গৌতম। সেখানেই ইয়ামির বিয়ের প্রসঙ্গে সইফ ফাঁস করে ফেলেন নিজের দুশ্চিন্তার কথা।

প্রসঙ্গত অভিনেতা চার সন্তানের বাবা এবং তিনি এ দিন জানান যে এখন থেকেই সারা, ইব্রাহিম, তৈমুর এবং জাহাঙ্গীরের বিয়ে নিয়ে চিন্তিত তিনি। কারণ হিসেবে তিনি জানান তিনি যখন অভিনেত্রী করিনা কাপুরকে বিয়ে করেছিলেন তখন ভেবেছিলেন ছোটখাটো করে বিয়ের অনুষ্ঠান সারবেন।

কিন্তু তাদের পরিবারের সদস্য সংখ্যা ২০০ হওয়ায় জাঁকজমকপূর্ণ বিয়ে করতে হয়েছিল তাদের। তাই তার সন্তানের ক্ষেত্রেও যদি তেমন ধুমধাম করে বিয়ে দিতে হয় তবে অত টাকা কোথায় তিনি পাবেন সেই চিন্তাই প্রকাশ করে ফেলেন সইফ।

প্রসঙ্গত তার সঙ্গে আসা অভিনেত্রী ইয়ামি গৌতম নিজের বিয়ের প্রসঙ্গে জানান মাত্র কুড়ি জন এসেছিলেন তার বিয়েতে। কারণ দিদার নির্দেশ মেনে করোনা আবহে তিনি প্রোটোকল মেনে বিয়ে সেরে ছিলেন। যে কারণে কোনো রকম জাঁকজমকপূর্ণ আচার অনুষ্ঠান হয়নি তার বিয়েতে।

তবে বলাই বাহুল্য সইফের দুশ্চিন্তা নিয়ে ঠাট্টা করছেন এখন নেটিজেনরা। কারণ নবাব পুত্র সইফের যে সন্তানদের বিয়ে দিতে টাকার অভাব হবে না, সে কথা সকলেই জানেন। তবে চার সন্তানের বিয়ের দায়িত্ব মানে যে সত্যিই বেশ ঝামেলা তা মানছেন নেটিজেনদের একাংশ।

Back to top button