টলিউড

সব জল্পনার অবসান! আমার ছেলের নাম ঈশান জাহান দাশগুপ্ত, যশ ওর বাবা, অনলাইনে বাবার নাম অবশেষে নথিভুক্ত করালেন অভিনেত্রী

অভিনেত্রী নুসরত জাহানের গর্ভাবস্থার কথা যেদিন সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হয়েছিল সেদিন থেকেই অভিনেত্রীকে তার সন্তানের বাবা কে সেই প্রশ্নেr বহুবার সম্মুখীন হতে হয়েছিল। তবে বরাবরই নুসরত কিন্তু তার সন্তান অর্থাৎ ঈশানের বাবার নাম গোপন রেখেছিলেন।

এমনকি কিছুদিন আগে কলকাতা পৌরসভায় অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে হাজির হয়েছিলেন তিনি। এবং মেয়রের সঙ্গে বহুক্ষণ কথা বলেছিলেন সিঙ্গেল মাদার হলে কি ফর্ম ভরতে হবে সেই বিষয়ে।

তবে এবার অনলাইনে সন্তানের অভিভাবকত্বর ফর্ম ফিলাপ করার সময় বাবার নামের জায়গায় দেবাশীষ দাশগুপ্ত অর্থাৎ অভিনেতা যশ এর নাম নথিভুক্ত করতে দেখা গেল অভিনেত্রীকে। বলাই বাহুল্য এই ঘটনার পর নেটিজেনদের মনে আর কোনো সংশয় নেই। কারণ আইনত ভাবেই সন্তানের পিতৃত্বের স্বীকৃতি দিয়েছেন অভিনেত্রী অভিনেতা যশ দাশগুপ্তকে।

তবে এর আগে একাধিকবার নুসরত জানিয়েছিলেন যে তিনি তার সন্তানকে কেবলমাত্র মায়ের পরিচয় বড় করতে চান। তবে কেন হঠাৎ অনলাইন ফর্ম ফিলাপে বাবার নাম নথিভুক্ত করালেন তিনি, তা এখনও পরিষ্কার নয়।

তবে বলাই বাহুল্য এই ঘটনা সামনে আসার পরেই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে নেটিজেনদের একটি বড় অংশ বলছেন যেভাবে নুসরতের গর্ভাবস্থা থেকে শুরু করে ঈশানের জন্ম, সমস্ত সময়টাই তার পাশে ছিলেন যশ, তা থেকে আগেই বোঝা গিয়েছিল যে নুসরতের সন্তানের বাবা যশ ছাড়া আর কেউ নন। অভিনেত্রীর এদিনের ফর্ম ফিলাপ কেবলমাত্র আইনত সিলমোহর দিল সেই জল্পনায়।

Back to top button