বাংলা সিরিয়াল

পড়তে বসে বকা খেয়ে কেঁদে ফেললো ছোট্ট ভুতু, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘ভুতু’-তে ছোট্ট ভুতুর চরিত্রে দেখা গিয়েছিল আর্শিয়া মুখার্জ্জীকে। এই বয়সেই সে দর্শক মহলে বিপুল জনপ্রিয়তা অর্জন করে ফেলেছে। বাংলা এবং হিন্দি দুই ইন্ডাস্ট্রিতেই ইতিমধ্যেই কাজ করে ফেলেছে পর্দার ভুতু। ‘ভুতু’ ধারাবাহিকে অভিনয় করার পর থেকেই দর্শকমহলে সে ভুতু নামেই পরিচিত। হিন্দিতে এই ভুতু ধারাবাহিক যখন করা হয় সেখানেও ভুতুর চরিত্রে দেখা গিয়েছিল আর্শিয়া মুখার্জ্জীকে।

এই ক্ষুদে অভিনেত্রী নেটদুনিয়ায় বেশ সচল। প্রায়ই সে তার শুটিংয়ের ছবি, নিজের নানা ছবি, এবং রিল ভিডিও শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে। অনুরাগীর সংখ্যা নেহাত কম নয় এই ছোট্ট অভিনেত্রীর। তার যেকোনো পোস্টই নিমেষের মধ্যে ভাইরাল হয় দর্শকদের মাঝে। সম্প্রতি অভিনেত্রী আর্শিয়া মুখার্জ্জী নিজের তৈরি করা একটি রিল ভিডিও নেটদুনিয়ায় নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে শেয়ার করেছেন নেটিজেনদের সঙ্গে এবং সকল অনুরাগীদের সঙ্গে।

সম্প্রতি অভিনেত্রী আর্শিয়া মুখার্জ্জীর যে রিল ভিডিওটি ভাইরাল হয়েছে সেটিতে দেখা যাচ্ছে পড়তে বসে রীতিমতো উল্টো দিকে বসে থাকা ব্যক্তির কাছে বকা খেয়ে ভ্যাঁ ভ্যাঁ করে কাঁদতে কাঁদতে পড়ছে। আসলে সবটাই ইনস্টাগ্রামের রিল ভিডিওর জন্য এফেক্ট দিয়ে বানানো হয়েছে। এই ভিডিওটি দেখে তার অনুরাগীরা এবং সকল নেটিজেনরা বেশ মজাই পেয়েছেন।

আর্শিয়া মুখার্জ্জী নিঃসন্দেহে একজন প্রতিভাবান অভিনেত্রী। এই বয়সেই ক্যামেরার সামনে দাঁড়িয়ে তার সাবলীল অভিনয় সমস্ত দর্শকমহলকে রীতিমত মুগ্ধ করে। যেকোনো চরিত্রে এবং যেকোন ধরনের পোশাকে সে সাবলীল। যা সত্যিই প্রশংসনীয়।

প্রথম থেকেই নিজের অভিনয় দক্ষতার জন্য গোটা ইন্ডাস্ট্রির তারকামহল এবং দর্শকমহল থেকে অসংখ্য প্রশংসা কুড়িয়েছে এই ক্ষুদে অভিনেত্রী। কিছুদিন আগে স্টার জলসার ধারাবাহিক ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’-তে ছোট্ট মীরার চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী যা সত্যিই প্রশংসনীয়।

Back to top button