বলিউডStory

একসময় ছেলে তৈমুরকে বিক্রির কথাও ভেবেছিলেন সইফ আলি খান! উঠে এলো বিস্ফোরক তথ্য

টেলিভিশনের বিজ্ঞাপনের জন্য নিজের ছেলে তৈমুরকে বিক্রি করতে চেয়েছিলেন সাইফ আলি খান। সাইফ আলি খান এবং কারিনা কাপুরের সন্তান তৈমুর নিঃসন্দেহে বলিউডের তারকা শিশুদের মধ্যে অন্যতম।

সাইফ আলী খানের পরিচিত কয়েকজন প্রযোজক তৈমুরকে চলচ্চিত্রের বিজ্ঞাপনের প্রচারের জন্য চেয়ে ছিলেন সেই কথা তার স্ত্রী করিনা কাপুরকে জানাতেই তিনি তেলেবেগুনে জ্বলে ওঠেন। সঙ্গে সঙ্গে প্রতিবাদের আওয়াজ গর্জে ওঠেন করিনা।

সাইফকে এর কারণ জিজ্ঞাসা করতেই করে নাকি তিনি জবাব দেন যে তৈমুর যদি বিজ্ঞাপন আসে তাহলে ওর পরিচিতি সঙ্গে সঙ্গে কিছু টাকাও আসবে, যা ওর পড়াশোনার পেছনে খরচ করা সম্ভব। কিন্তু করিনা কিছুতেই মানতে রাজি নন তার মতে এত ছোট বয়সে তিনি ছেলেকে কিছুতেই বিক্রি করবেন না।

এক সাক্ষাৎকারে সাইফ কে এই ব্যাপারে জিজ্ঞাসা করতেই তিনি বলেন “তৈমুরকে বিক্রি করার সিদ্ধান্ত বদলানো হয়েছে, কারণ করিনা এই বিষয়ে একদমই আমার সঙ্গে সহমত নয়”। সাইফ আলী খানের ইচ্ছে ছিল তার ছেলেকে বাচ্চাদের ন্যাপির বিজ্ঞাপনের তিনি দেখতে চান। কিন্তু করিনা কিছুতেই রাজি না হওয়ায় তার আশা পূর্ণ হয়নি। এই বিষয়ে আর কোনো কথা বার্তা এগোয়নি স্ত্রীর সঙ্গে বর্তমানে এই আলোচনা স্থগিত রয়েছে বলে জানান তিনি।

Back to top button