বাংলা সিরিয়ালStory

‘শ্রীময়ী’র অনিন্দদার অর্থাৎ বাস্তবের সুদীপের স্ত্রী কে চেনেন? অভিনেতার সব থেকে কাছের মানুষ তিনি! বিখ্যাত ওড়িশি নৃত্য শিল্পী

স্টার জলসা সম্প্রচারিত শ্রীময়ী বাংলা ধারাবাহিকের একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক। এই ধারাবাহিকে নিত্যনতুন টুইস্ট দর্শকদের দৃষ্টি আকর্ষণ করে। ধারাবাহিকে জুন আন্টি কে নিয়ে বিতর্ক লেগেই রয়েছে। অনিন্দ্যর সঙ্গে জুন আন্টির ঘনিষ্ঠতার জন্য জুন আন্টি হয়ে উঠেছে বাস্তবে সকলের চোখে ভিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Sudip Mukherjee (@sdpmkhrj68)

টিভির পর্দার বাইরেও অনিন্দ্য দা অর্থাৎ সুদীপ মুখোপাধ্যায় এবং জুন আন্টি মানে আমাদের সকলের প্রিয় উষসী চক্রবর্তীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক, তা আমরা ইনস্টাগ্রামের ভিডিওর মাধ্যমে দেখতে পাই। দুজনেই মাঝে মধ্যে বিভিন্ন গানের সঙ্গে ভিডিও বানান।

 

View this post on Instagram

 

A post shared by Sudip Mukherjee (@sdpmkhrj68)

টিভির পর্দায় আমরা শ্রীময়ীর অনিন্দ্যকে যেমন দেখি বাস্তব জীবনে তিনি একেবারেই অন্য একজন মানুষ টিভির পর্দায় অনিন্দ্য তার নাম শুনলেই তার সঙ্গে সঙ্গে জুন আন্টি এবং শ্রীময়ী নামটা ভেসে ওঠে।

বাস্তব জীবনে অনিন্দ্য অর্থাৎ সুদীপ মুখোপাধ্যায় ৬ বছরের সুখী বিবাহিত জীবন কাটাচ্ছেন। তার সহধর্মিণীর নাম পৃথা চক্রবর্তী। ছয় বছর আগে পৃথার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সুদীপ। পৃথা হলেন একজন ওড়িশি নৃত্য শিল্পী। তাদের দুজনের দুটি পুত্র সন্তানও রয়েছে যাদের নাম ঋদ্ধি ও বালি। এছাড়া সুদীপের বাড়িতে রয়েছে তাদের কয়েকটি পোষ্য। পৃথা মাঝে মধ্যেই সব পরিবারের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন।

 

View this post on Instagram

 

A post shared by Sudip Mukherjee (@sdpmkhrj68)

সুদীপ এবং পৃথার প্রথম আলাপ একটি নাচের অনুষ্ঠানে। সেখান থেকেই সম্পর্কের সূত্রপাত। তবে সুদীপ্ত নয় পৃথাই প্রথম সুদীপ মুখোপাধ্যায় কে প্রেমের প্রস্তাব দেন এমনটাই এক সংবাদ মাধ্যমে জানান তিনি।

Back to top button