টলিউড

“সন্তান জন্ম দেওয়ার পর থেকেই বারবার বডি শেমিং এর শিকার হতে হয়েছে”! এবারে বডি শেমিং নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

মা হতে গেলে নারীদের কতো কিছুই না সহ্য করতে হয়। একজন সন্তান এর জন্ম দেওয়া চারটি খানি কথা নয়। তবে সন্তান জন্ম দেওয়ার পর থেকেই বিভিন্ন ট্রোলের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী কে।

কয়েক মাস আগে ইউভান এর জন্মের পরে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর শরীরে কিছু অতিরিক্ত মাংস যুক্ত হয়েছে। তাই হয়ে উঠেছে নেটিজেনদের সমালোচনার মুখ্য বিষয়, শুভশ্রীর বিভিন্ন ছবিতে বডি শেমিং করা হয়েছে অনেকবার। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে শুভশ্রী একটি ভিডিও পোস্ট করেন যাতে দেখা যাচ্ছে সাদা লং স্কার্ট এ তিনি গাড়িতে উঠছেন এবং গাড়ী থেকে নামছে একটি রয়েল ব্লু লং ড্রেসে। ভিডিওতে অনেকেই তার শরীর নিয়ে কুরুচুকর মন্তব্য করেছে।

তবে বডি শেমিং নিয়ে কিছুদিন আগেই নিজেকে ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেন “অভিনেত্রী বলেই কি আমাকে বারবার বডি শেমিং এর শিকার হতে হচ্ছে? সকলেই জানেন আমি একজন মা, এবং মা হতে গিয়ে শরীরের অনেক ভাঙ্গা গড়া হয়েছে তবে শারীরিক সৌন্দর্য আসল নয়, সকলের সামনে নিজেকে সুন্দরভাবে মেলে ধরোনা টাই আসল”। এরপরেও সেই স্টোরি তে কিছু নেটিজেন নেগেটিভ মন্তব্য ছুড়ে দেন। কিন্তু অভিনেত্রী সেগুলিকে খুব একটা পাত্তা দেয়নি।

সম্প্রতি তিনি জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের অন্যতম একজন বিচারক। সন্তান জন্ম দেওয়ার পর তিনি আবারও আগের জীবনে ফিরে এসেছেন। বাড়িতেই ওয়ার্কআউট এর মাধ্যমে নিজেকে ফিট রাখার চেষ্টা করেছেন তিনি।

Back to top button