বলিউড

প্লাস্টিক সার্জারি করে সুন্দর হয়েছেন ‘শেরশাহ’ অভিনেত্রী কিয়ারা আডবানি! নোংরা ট্রোলের শিকার সোশ্যাল মিডিয়ায়, মুখ খুললেন অভিনেত্রী

কিয়ারা আদ্ভানি, মহেন্দ্র সিং ধোনির বায়োপিক থেকে শুরু করে যেকোনো বড় পর্দাতেই অভিনেত্রী কাঁপিয়ে দিয়েছেন। যদিও এর আগে অভিনেত্রী অনেক সিনেমা কিংবা ওয়েবসিরিজ বা ছোট পর্দার সাথে যুক্ত ছিলেন তবে সেভাবে অভিনেত্রী পরিচয় পাননি কখনোই। মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করেছিলেন কিয়ারা আদ্ভানি। তার অভিনয়ের দক্ষতা এবং রুপের গুনে মুগ্ধ হয়েছিলেন সকল দর্শকেই। সম্প্রতি অভিনেত্রী অভিনীত শেরশাহ মুক্তি পেয়েছেন ওটিটি প্লাটফর্ম আমাজন প্রাইমে।

সামাজিক মাধ্যম জনপ্রিয় হওয়ার পর থেকেই লাগাতার কটূক্তির শিকার হতে হচ্ছে অভিনেতা-অভিনেত্রীদের। লাগাতার কটূক্তির শিকার হয়েছেন অভিনেত্রী কিয়ারা আদভানিও। কিছুদিন পর অভিনেত্রীকে দেখা যাবে আরবাজ খানের টকশো পিঞ্চ সিজন -২ এ। তবে অনেক দর্শকেরাই অভিনেত্রী কিয়ারা আদ্ভানি কে নাক উঁচু, অহংকারী বলে থাকেন, এই ব্যাপারে অভিনেত্রীর প্রতিক্রিয়া জানতে চাওয়ায় অভিনেত্রী জানান,‘আরে ভাই এমনি এমনি তো আর কোনও ছবি হাতছাড়া করি না। নিশ্চয় তার পিছনে কোনও কারণ থাকে।’ অভিনেত্রী আরো বলেন মানুষ সবসময়ই আগে পিছনের কথা না ভেবেই অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে সমালোচনা শুরু করে দেন।

আরবাজ খানের টকশোতে এক নেটিজেন এর মন্তব্য অভিনেত্রীকে পড়ে শোনান। যেখানে নেটিজেন পরামর্শ দিয়েছেন ভবিষ্যতে অক্ষয় কুমারের সঙ্গে তিনি কোনো ছবিই না করেন। এই প্রসঙ্গে অভিনেত্রীর মতামত জানতে চাইলে অভিনেত্রী বলেন, ইন্টারনেটে যা প্রকাশিত হয়ে থাকে তা খুব একটা সিরিয়াসলি ভাবে নেন না তিনি। তবে সামাজিক মাধ্যমের লাগাতার কটুক্তি করা হলে অভিনেত্রীর খারাপ লাগে।

অভিনেত্রীর মতে,‘সবাইকে সম্মান করা খুবই প্রয়োজন। একটা কথা বুঝতে হবে প্রত্যেকেরই আবেগ আছে। জেনে বুঝে কাউকে আঘাত দেওয়ার কোনও মানে নেই।’ একসময় অভিনেত্রীর নামে জোরদার গুঞ্জন শোনা গিয়েছিল অভিনেত্রী নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন। আরবাজের কথা শুনে প্রথমে হেসে ফেলেন অভিনেত্রী। তারপর অভিনেত্রী বলেন,‘গুজব এমনই ছড়িয়েছিল, আমার নিজের মনেও সংশয় দেখা দিয়েছিল!’

Back to top button