বলিউড

হস্তমৈথুনের দৃশ্যে অভিনয়ের জেরে তুমুল ট্রোল! আজও বিভিন্ন ভাবে যৌন ইঙ্গিতবাহী ট্রোলের মুখোমুখি হতে হয় অভিনেত্রী স্বরা ভাস্কর কে, ট্রোলের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

বলিউডের স্বরা ভাস্কার একটি অতি পরিচিত নাম। নিজের অভিনয়ের জন্য বরাবরই প্রশংসার তালিকায় থাকেন অভিনেত্রী। তবে ইদানিং কালে তিনি গসিপের অংশ হয়ে উঠেছেন তাকে নিয়ে চলছে বিভিন্ন সময়ে সমালোচনা কিছুদিন আগেই তালিবানদের এবং হিন্দু সন্ত্রাসবাদীদের নিয়ে একটি পোস্ট শেয়ার করে চর্চার শীর্ষে উঠে ছিলেন অভিনেত্রী। এমনকি তার নামে কলকাতার লালবাজার থানাতে এফআইআর দায়ের করেন এক কলকাতাবাসী। এবারে ফের আরও একবার বিতর্কের মুখোমুখি হলেন স্বরা।

সোহানা জানিয়েছেন ভিরে দি ওয়েডিং সিনেমাটিতে অভিনয় করার পর থেকে তাকে বিভিন্ন সময় বিভিন্নভাবে ট্রোলের শিকার হতে হয়েছে তাকে আজও যৌনইঙ্গিতবাহী ট্রোলের মুখোমুখি হতে হয়। হস্তমৈথুনের দৃশ্যে অভিনয় করাই মানুষ নানাভাবে তাকে বিতরকের মুখে ঠেলে দিয়েছেন। তিনি যেই ধরনের পোস্ট বা ছবি শেয়ার করেন না কেনো তাতেই তাকে নিয়ে ট্রোল আরম্ভ হয়ে যায় যা খুবই নিন্দনীয়।

অভিনেত্রী জানিয়েছেন বারবার একই জিনিস কে সামনে রেখে ট্রল করা টা কুৎসিত মানসিকতার পরিচয় ওই দৃশ্য তাঁর অভিনয় এর অংশ কিন্তু মানুষ তা তার বাস্তব জীবনের সঙ্গে গুলিয়ে ফেলছে তবে সোশ্যাল মিডিয়াতে তিনি থেমে থাকেননি মানুষের ট্রল এবং বিতর্ক এড়িয়ে নিজের স্বাভাবিক জীবন কে এগিয়ে নিয়ে যাচ্ছেন স্বরা।

২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘ভিরে দি ওয়েডিং’ ফিল্মটি। এই সিনেমাতে অভিনয় করেছিলেন করিনা কাপুর খান, সোনম কাপুর , স্বরা ও শিখা তালসানিয়া। চারজন মেয়ের বন্ধুত্বের কাহিনীকে তুলে ধরা হয়েছিল এখানে। খুব শীঘ্রই শুরু হতে চলেছে ‘ভিরে দি ওয়েডিং’-এর সিকোয়েলের শুটিং।

Back to top button