টলিউড

এবারে অভিনেত্রী নুসরাত জাহান এর পাশে দাঁড়ালেন টলিউডের আরেক অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী, নুসরাতের গর্ভকালীন অবস্থায় তাকে পুরোপুরিভাবে সমর্থন করছেন অভিনেত্রী

‘মা’এই শব্দটি আমাদের প্রত্যেকের কাছেই ভীষণভাবে মূল্যবান। মা হওয়ার অনুভূতি প্রতিটি নারীর কাছেই পরম সুখের চেয়ে কম কিছু নয়, যিনি মা হয়েছেন তিনি এই অনুভূতি বুঝতে পারবেন। তবে এবারে এই মা হয়ে ওঠার কারণেই বিভিন্নভাবে ট্রোলের শিকার হতে হয়েছে টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী কে।

গত বছরের সেপ্টেম্বর মাসে ফুটফুটে এক পুত্রসন্তানের জন্ম দিয়েছিল অভিনেত্রী। শুভশ্রী গাঙ্গুলী বর্তমানে সংসার, ছেলে এবং ক্যারিয়ার নিয়েই ব্যস্ত সবটা সামলে অভিনেত্রী হয়ে উঠেছেন দশভূজা। বর্তমানে জি বাংলা জনপ্রিয় রিয়েলিটি শো’র ডান্স বাংলা ডান্সের একজন অন্যতম প্রধান বিচারক শুভশ্রী।

এক সাক্ষাৎকারে শুভশ্রী জানিয়েছিলেন মা হওয়া তার কাছে অভিনেত্রী হবার থেকেও অনেক বেশি গুরুত্বপূর্ণ। যিনি মা হননি সন্তানকে প্রথমবার কোলে নেয় নি তিনি এই অনুভূতি বুঝতে পারবেন না। তার জীবনের সবথেকে দামি হলে তার সন্তান ইউভান, ইউভান এর চেয়ে দামী আর শুভশ্রী জীবনে কিছু নেই জানিয়েছেন তিনি নিজেই।

মা হওয়ার পর থেকেই শুভশ্রীর শরীরে অতিরিক্ত মেদ জায়গা করে নিয়েছে। যার ফলে ট্রোল এর শিকার হতে হয়েছে তাকে বহুবার। তবে অভিনেত্রী এই সমস্ত ট্রোলের সপাটে জবাব দিয়েছেন নেটিজেনদের মুখের উপর। বর্তমানে টলিউডের আরেক অভিনেত্রী নুসরাত জাহান গর্ভবতী। তাকে নিয়েও ট্রোল এর শেষ নেই সোশ্যাল মিডিয়াতে। অভিনেত্রী নুসরাত এর এই সুন্দর সময় তার পাশে শুভশ্রী গাঙ্গুলী দাঁড়িয়েছেন।

Back to top button