টলিউড

শ্রাবন্তীই প্রথম নন, এর আগেও এক মহিলাকে নিয়ে মলদ্বীপ গেছিলেন তার বর্তমান প্রেমিক অভিরূপ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি

সোশ্যাল মিডিয়ার দৌলতে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মলদ্বীপে ছুটি কাটানোর কথা এখন সকলেরই জানা। ছেলে অভিমুন্য, ছেলের প্রেমিকা দামিনীকে নিয়ে মলদ্বীপের উদ্দেশ্যে রওনা হয়েছেন অভিনেত্রী। সেখান থেকেই বিভিন্ন মুহূর্তে নানা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা গেছে তাকে।

তিনি প্রকাশ্যে না বললেও টলিউডের অন্দরে গুঞ্জন তার এই ছুটিতে তার সঙ্গী হয়েছেন তার বর্তমান প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী। তবে এবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হল এক মহিলার ফটো যা ভাইরাল হয়েছে খোদ অভিরূপের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে। যা থেকে নেটিজেনরা জানতে পেরেছেন যে এই প্রথম নয় এর আগেও এক মহিলার সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন অভিরূপ।

যদিও সে মহিলার সঙ্গে তার কি সম্পর্ক তা এখনও জেনে উঠতে পারেননি নেট দুনিয়ার বাসিন্দারা। তবে অনেকেই সন্দেহ প্রকাশ করেছেন গোটা ঘটনা নিয়ে।

প্রসঙ্গত অভিরূপের অ্যাকাউন্ট থেকে ভাইরাল হওয়া সেই ফটোগুলি থেকে জানা গিয়েছে শেরাটন মলদ্বীপ ফুল মুন রিসর্ট এন্ড স্পা-তে ছুটি কাটিয়ে ছিলেন তারা। কখনো আরাম কেদারায় কখনো আবার দোলনাতে সেই মহিলার ছবি তুলে নিজের অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছিলেন অভিরূপ।

ফলে গোটা ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে নেটিজেনদের মধ্যে। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় গোটা ঘটনা নিয়ে কি প্রতিক্রিয়া এখন সেদিকেই তাকিয়ে আছেন তার অনুগামীরা।

Back to top button