বলিউড

একেবারে বলিউড থেকে ডাক এলো রোহন ভট্টাচার্যের! বাংলা সিরিয়ালের নায়ক এবার যাবেন হিন্দি ছবির হিরো হতে! তাও আবার ডাক এলো যশরাজ ফিল্মসের হাত ধরে

বললে হবে মানতে হবে। ছোট পর্দার জনপ্রিয় মুখ এবার উড়ে গেলেন মুম্বাই। সেখানেই হবেন হিরো। ছোট পর্দার জনপ্রিয় মুখ রোহন ভট্টাচার্য(Rohan Bhattachar) একাধিকবার দর্শকদের মন জয় করেছেন। কখনো তার অভিনয় দিয়ে আবার কখনো রিয়েলিটি শো এর মঞ্চ কাঁপিয়ে।

তবে কিছুদিন আগে খবর এসেছিল খুব তাড়াতাড়ি বাংলা ছবিতে ডেবিউ হতে চলেছে তার। তবে বছর পড়তেই এলো নতুন খবর। টলিউড (Tollywood)ছাড়িয়ে সোজা বলিউড(Bollywood) থেকে এবার ডাক এলো তার জন্য। তাও আবার হিন্দি ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়ের জন্য।

মুম্বাইতে বেশ যাতায়াত বেড়েছিল তার। যশরাজ ষ্টুডিওর বাইরে ছবি তুলে নিজের সমাজ মাধ্যমের পাতায় দিয়েওছিলেন তিনি। তারপর থেকেই জল্পনা চলছিল। তাহলে কি টলিউডকে টাটা বাই বাই বলে বলিউড গেলেন তিনি? অভিনেতা জানিয়েছেন হিন্দি ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় প্রস্তাব পেয়েছেন তিনি। সেই কারণে বলিউডে যাতায়াত লেগেছিল তার।

চলতি বছর মার্চ মাস থেকে শুরু হবে শুটিং। তাহলে কি যশরাজের নায়ক হবেন এবার তিনি? অভিনেতা আপাতত এইটুকুই বলেছেন এর থেকে বেশি কিছু বলার অনুমতি আপাতত তা নেই। বোঝাই যাচ্ছে রহস্যের ওপর থেকে এখনই পর্দা তুলতে চাইছেন না তিনি।

আবার দেবের আসন্ন ছবি তিনি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তাকে। হইচইয়ের ‘হোস্টেল ডেজ’ ওয়েব সিরিজে দেখা গিয়েছে তাকে। সব মিলিয়ে বলা যেতেই পারে নতুন বছরটা বেশ ভালই শুরু হয়েছে তার।

 

View this post on Instagram

 

A post shared by Rohaan (@rohaan_bhattacharjee)

Back to top button

Ad Blocker Detected!

Refresh