বাংলা সিরিয়াল

পরকীয়ায় ভেঙেছে সম্পর্ক! বিতর্ক পিছু ছাড়তে না ছাড়তেই নতুন বিতর্কে জড়ালেন সুমন দে, মদ্যভয়েসহ অভিনেত্রীর বাড়িতে হুজ্জতি করায় পুলিশের খাতায় নাম উঠলে অভিনেতার!

বর্তমানে শিরোনাম জুড়ে শুধু সুমন দে(Suman Dey)। অভিনেতার ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্ক(Controversy) যেন থামছে না। দুদিন আগে প্রকাশ্যে এসেছিল ‘তুমি যে আমার মা’ ধারাবাহিকের নায়ক পরকীয়ায় জড়িয়েছে। যে কারণে ভেঙেছে তাদের সম্পর্ক। অভিনেত্রী সুরভী সান্যালের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন তিনি। চলতি বছর শেষে বিয়ে হওয়ার কথা ছিল তাদের। কিন্তু তার আগেই নিজের ফ্ল্যাটে অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ট অবস্থায় হাতেনাতে ধরা পড়েন সুমন। এরপরই সম্পর্ক ভেঙে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেন ত্রিশূল অভিনেত্রী।

এই বিতর্কের আগুন নিভতে না নিভতে নতুন করে বিতর্কে জড়িয়েছেন অভিনেতা। এবার শোনা যাচ্ছে একমাস আগেই মাতাল হয়ে রানী রাসমণি খ্যাত সহকর্মী দিয়া চক্রবর্তী(Diya Chakraborty)র বাড়িতে হামলা করেছিলেন তিনি। এই ঘটনা নিয়ে কম জলঘোলা হয়নি। আতঙ্কিত হয়ে সুমনের নামে হরিদেবপুর থানায় অভিযোগ জানিয়েছিলেন দিয়া।

ব্যক্তিগত জীবনের সমস্যা নিয়ে কেন মাঝরাতে হঠাৎ সুমন তার বাড়িতে হামলা চালিয়েছেন এর উত্তর জানা নেই অভিনেত্রীর। তিনি শুধু জানিয়েছেন,’ আমার সহকর্মী ছিলেন এই টুকুই সম্পর্ক আমাদের। একে অঞ্চলে বাড়ি বলে আমাদের বাড়ি চলে এলো কিনা জানিনা। তবে সেই সময় ওর বান্ধবী আমার সঙ্গে ছিলেন’।

ওই রাতের পর দিয়াকে আর কোনভাবে বিরক্ত করেননি সুমন। প্রসঙ্গত এই ঘটনা নিয়ে মন্তব্য করতে অস্বীকার করেন অভিনেতা। প্রাক্তন প্রেমিকা সুরভীর অভিযোগ নিয়ে সেভাবে প্রতিক্রিয়াও দেননি সুমন। শুধু এটুকু জানিয়েছেন,’ সুরভী খুব ভালো মেয়ে। আমি সবসময় চাই ওর ভালো হোক। তবে এই সম্পর্ক ভাঙা আর কোনদিনই জোড়া লাগবেনা’। আপাতত সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন সুমন। ইচ্ছে দ্রুত কাজে ফিরুক তার প্রাক্তন প্রেমিকা।

‘তুমি যে আমার মা’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সুমন। এছাড়া নকশী কাঁথা ধারাবাহিকেও দেখা গিয়েছে তাকে। সুরভী(Surabhi Shanyal) জানিয়েছেন প্রেমিকের কাছে ধোকা খেয়ে মানসিকভাবে বিপর্যস্ত তিনি। এতটাই বিপর্যস্ত যে রাতে ঠিক করে ঘুমাতে পারেন না। ঘুমের ওষুধ খেতে হয়। এই সময় তার সব থেকে বড় সাপোর্ট সিস্টেম তার বাবা-মা এবং বন্ধুরা। যত জলদি সম্ভব এই তিক্ত সম্পর্ক মুছে ফেলে নতুন কাজে ফিরতে চাইছেন অভিনেত্রী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh