বাংলা সিরিয়াল

পুরনো বছরে বিচ্ছেদের পর নতুন করে ইনিংস শুরু করলেন সৃজলা রোহন! উত্তর কলকাতার অলিতে গলিতে ধরা দিলেন চোখে চোখ রেখে! ‘সৃজলাকে আগে যতটা ভালবাসতাম এখনো ততটাই ভালোবাসি’, অকপট স্বীকারোক্তি অভিনেতার

বছর দিন পর আবার একসঙ্গে এক ফ্রেমে রোহন ভট্টাচার্য(Rohan Bhattacharya) এবং সৃজলা গুহ(Srijala Guha)। কিন্তু তাদের তো বিচ্ছেদ হয়ে গিয়েছিল! তাহলে কি নতুন বছরে আবার এক হলেন তারা? উত্তর কলকাতার গলিতে গলিতে ,কুমোরটুলির গঙ্গার ঘাটে আবার একসঙ্গে দেখতে পাওয়া গেল তাদের।

না না এবারের মুখোমুখি হওয়াটা নেহাত বাহানা। আসলে সরস্বতী পূজা উপলক্ষে পুরনো দূরত্ব ঘুচিয়ে আজকাল পোর্টালের ফ্যাশন পাতার শুটিংয়ের ক্যামেরা বন্দি হয়েছিলেন তারা। আজকাল ডট ইন অভিনেতার সামনে যখন প্রশ্ন রেখেছিলেন সৃজলা সম্পর্কে তখন জানিয়েছেন তাদের মধ্যে প্রেম ছিল না ভালোবাসা ছিল। প্রেম ক্ষণস্থায়ী ভালোবাসা যায় না।

তারপরেই হঠাৎ করে বলে বসেন, তিনি সৃজলাকে আগে আগে যতটা ভালবাসতেন এখনো ঠিক ততটাই বাসেন। যে কারণে কাজ করতে কোন রকম অসুবিধা হয়নি তাদের। বরং বহুদিন পর এভাবে পাশাপাশি চলতে ভালোই লাগছিল দুজনের। এমনটা নাকি জানিয়েছেন সৃজলাও।

জানিয়েছেন ভবিষ্যতে সৃজলার সঙ্গে কাজ করতে কোন রকম আপত্তি নেই রোহনের। কারণ অভিনেত্রীদের ভালোবাসা হলেও তার বন্ধুও বটে। আর বন্ধুর সঙ্গে কাজ করতে ভালই লাগে। যে কারণে সৃজলার সঙ্গে ভবিষ্যতেও কাজ করতে চান তিনি। এরকমই বক্তব্য সৃজলার। অভিনেতাকে জানিয়েছেন,’ অনেকদিন পরে কাজ করে বেশ ভালো লাগছে কিন্তু। চল আমরা আবার কাজ করব’।

লাল ধুতি সাদা পাঞ্জাবিতে রোহন অন্যদিকে ফুলের বড় বড় মোটিফে ঢাকা শাড়িতে সৃজলা। দেবীর কাছে দাঁড়িয়ে প্রেমিকাকে যেন দেবী রূপে কল্পনার অভিনেতার। পাশাপাশি জানিয়ে রাখি রোহন কিন্তু এখন বেশ ব্যস্ত। তার হাতে রয়েছে একগাদা কাজ। সম্প্রতি মুম্বাই থেকেও ফোন এসেছে তার কাছে। যশরাজ ফিল্মসের সঙ্গে কথা হয়েছে।

পাশাপাশি দেবের পরবর্তী ছবি বাঘাযতীনে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তাকে। সেখানে তিনি প্রিয় রঞ্জন রায় চৌধুরী। বাঘা যতীনের বালাসর অভিযানের অন্যতম সহকারি। গোটা ফেব্রুয়ারি মাস জুরে হবে শুটিং। এরপর আবার উড়ে যাবেন মুম্বাই।

সেখানে আবার প্রথম সারির প্রযোজনা সংস্থার নায়ক তিনি। তাই আনন্দে নাচছে ভাসান বাপি। জানিয়েছেন চিত্রনাট্যে তার যথেষ্ট গুরুত্ব রয়েছে। মন দিয়ে আপাতত সেটাই পড়ছেন। নিজেকে তৈরি করছেন। শুটিং শেষ হলে শুরু হবে হিন্দি ছবির কাজ। তার জন্য আবার হিন্দি উচ্চারণ এবং উর্দু শেখার ক্লাস করছেন তিনি। হইচইতে আসছে জাতিস্মর ওয়েব সিরিজ। সেখানে আবার মধুমিতা সরকারের নায়ক তিনি। বোঝাই যাচ্ছে হাতে একরাশ কাজ এখন রোহনের।

 

View this post on Instagram

 

A post shared by Rohaan (@rohaan_bhattacharjee)

Back to top button

Ad Blocker Detected!

Refresh