বাংলা সিরিয়াল

নতুন বছর পড়তেই খারাপ খবর, বন্ধ হতে চলেছে স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক? শেষ হচ্ছে খড়ি ঋদ্ধির জার্নি?

টেলিভিশনের জোরদার টেক্কা চলছে একটার পর একটা ধারাবাহিকের সঙ্গে। প্রত্যেকটি চ্যানেলে নতুন করে যেমন ধারাবাহিক বন্ধ হয়েছে। আবার তাদের জায়গায় নতুন করে হাজির হয়েছে নতুন ধারাবাহিক। ৬-৭ মাস করে চলার পরেই এক একটি মেগা হঠাৎ করেই বন্ধ হয়ে যাচ্ছে। এবার আরেকটি ধারাবাহিক বন্ধের খবর সামনে এসেছে।

২০২১ সালের ডিসেম্বর মাসে শুরু হয়েছিল গাঁটছড়া(Gatchara) ধারাবাহিকটি। এখনো পর্যন্ত এই ধারাবাহিকের ফ্যান সংখ্যা মারাত্মক। তবে তাদের জন্য রয়েছে খুব খারাপ খবর। শোনা যাচ্ছে এক বছর পার হতেই চলেছে এই ধারাবাহিক(Bengali Serial)।

স্টার জলসায়(Star Jalsha) আসছে ‘বালিঝড়’, ‘মেয়েবেলা’ এবং ‘রামপ্রসাদ’। তার মধ্যে জানা গিয়েছে রুপা গঙ্গোপাধ্যায় এবং স্বীকৃতি মজুমদারের এই ধারাবাহিক মেয়েবেলা শুরু হতে চলেছে ২৩ শে জানুয়ারি থেকে সন্ধ্যে সাড়ে সাতটায়। বাকি দুটি ধারাবাহিক করে আসবে তা এখনো জানা যায়নি। আর টিভির পর্দায় গাঁটছড়া ধারাবাহিকটি দেখানো হয় সন্ধ্যে সাতটা থেকে।

তবে টলিউডে(Tollywood)র ভেতরের খবর বলছে ওই জায়গাতেই নাকি আসতে চলেছে নতুন ধারাবাহিক বালিঝড়। আবার অনেক ক্ষেত্রে শোনা যাচ্ছে এপ্রিল মাস পর্যন্ত এই ধারাবাহিক বন্ধ হওয়ার কোন সম্ভাবনা নেই। সেক্ষেত্রে হয়তো বদলে যেতে পারে খড়ি ঋদ্ধির সম্প্রচারের সময়। কিন্তু টেলিভিশনের তরফ থেকে এখনো কোনো কিছু জানা যায়নি। মুখ খোলেননি অভিনেতারাও।

শুরুর দিন থেকেই গাঁটছড়া ধারাবাহিকটি দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছে। তার প্রমাণ বারবার পাওয়া গেছে টিআরপি তালিকাতে। বেশ কয়েকবার টিআরপি টপার হয়েছে এই ধারাবাহিক। নতুন টিআরপির খাতাতে সাত পয়েন্ট পেয়ে সপ্তম স্থানে রয়েছে এটি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh