বাংলা সিরিয়াল

‘দত্তবাড়ির ছেলের সাহায্য চাই না’! মাঝপথে বিপদে পড়েও সৃজনের প্রস্তাব ফিরিয়ে দিলা পর্না! তবে কি এখনই এক হবে না পর্না-সৃজন?

জি বাংলা(ZeeBangla)র অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। শুরু থেকেই এই ধারাবাহিক অল্প দিনের মধ্যে দর্শকদের মন জয় করে নিয়েছে। আর পাঁচটা বাকি ধারাবাহিকের মতন একেবারেই নয় নিম ফুলের মধু। বরং এখানে এক মেয়ে বর্তমান সময়ে দাঁড়িয়ে কি কি করা উচিত তার দৃষ্টান্ত তুলে ধরছে।

সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে নিজের আত্মসম্মান বাঁচাতে শ্বশুরবাড়ি ছেড়ে বেরিয়ে এসেছে পর্না। চাকরি এবং পরিবারের মধ্যে যখন থেকে একটা বেছে নিতে বলা হয় তখন যে চাকরি বেছে নেয়। তারপরে সৃজনের মা জানিয়ে দেয় যদি একবার এই চৌকাঠ পেরিয়ে সে বেরিয়ে যায় তাহলে আর তাকে ঘরে ঢুকতে দেবে না।

যদিও পর্না সাহস করে এসেছিল শ্বশুর বাড়িতে। কিন্তু সেখানে যাচ্ছেতাই ভাবে অপমান করা শুরু হয় তাকে। এমনকি তার স্বামী সৃজন পর্যন্ত তার পাশে দাঁড়ায়নি। তেমনি নিজের আত্ম সম্মান বাঁচাতে সেই বাড়ি ছেড়ে বেরিয়ে তার প্রিয় বন্ধুর রুচিরার বাড়িতে গিয়ে উঠেছে সে।

এরপর পরের দিন অফিস যাওয়ার সময় এক সমস্যায় পরে পর্না। অটোতে চেপে সে অফিসটা ছিল মাঝপথে তা খারাপ হয়ে যায়। আর কিছুক্ষণের মধ্যেই হঠাৎ করে সেখানে এসে হাজির হয় সৃজন। যখন সৃজন তার দিকে এগিয়ে যায় এবং ঠেস মেরে কথা শোনাতে শুরু করে অফিস যাওয়া নিয়ে তখন তার মুখের উপর জবাব দেয় পর্না। দত্ত বাড়ির কোন ছেলের থেকে সে সাহায্য চাঘনি তাই তাদের কারোর কোন কথা সে শুনবে না। এই বলে গটগট করে এগিয়ে যায়।

বোঝাই যাচ্ছে এতটা সহজে তাদের আবার ভাব হবে না। এখনো বেশ কাঠখড় পোড়াতে হবে সুজনকে পর্নার মন ফিরে পাওয়ার জন্য। হয়তোবা ঠাম্মিকে নামতে হবে মাঠে নাতি আর নাত বৌর মিল করানোর জন্য।

Back to top button

Ad Blocker Detected!

Refresh