টলিউড

স্ত্রীর গালে চুমু খাচ্ছেন অরিজিৎ! অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস করল এক ফ্যান পেজ, ছবি ভাইরাল হতেই রেগে কাই অনুগামীদের একাংশ

প্রেমে পড়েছেন, প্রেম ভেঙেছে নাকি ক্রাশ প্রথমবার আপনার মেসেজের উত্তর দিয়েছে। এসব কিছুর সঙ্গে যে মানুষটার নাম জড়িয়ে রয়েছে তিনি হলেন অরিজিৎ সিং(Arijit Singh)। এই প্রত্যেকটা মুহূর্তের সঙ্গেই যেন মিলি মিলিয়ে গান আগে থেকে তৈরি করে রেখেছেন। জগৎজোড়া নাম তার। তবে খ্যাতির শীর্ষ থেকেও আজও থেকে গিয়েছেন মাটির কাছাকাছি।

খুব প্রয়োজন না হলে বেশিরভাগ সময়তে তাকে দেখা যায় জিয়াগঞ্জের গ্রামের বাড়িতে। আর এই সাধারণ জীবন যাপন তাকে অসাধারণ বানায়। তবে গানের পাশাপাশি এমন কিছু কিছু বক্তব্য মাঝে মাঝে তিনি করে বসেন যে কারণে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায় তিনি। সম্প্রতি আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবে এসে ‘রং দে তু মোহে গেরুয়া’ গান গেয়ে বিতর্কের কেন্দ্রবিন্দুতে চলে আসেন। যদিও তাতে তার কিছুই যায় আসে নি।

সম্প্রতি তার একটি অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল(Viral Photo) হয়েছে নেট দুনিয়াতে। আর সেই ছবি পোস্ট করেছে তার একটি ফ্যান পেজ। অরিজিতের এক ফ্যান পেজ একটি ছবি পোস্ট করেছে যেখানে দেখা যাচ্ছে একটি নিজস্বী। তাতে অরিজিৎ নিজের বউয়ের গালে চুমু খাচ্ছেন।

এই ছবি দেখে রীতিমতো ক্ষেপে গেছেন তার ফ্যানেদের একাংশ। রীতিমতো হুমকি দিয়েছে সেই পেজকে বন্ধ করে দেওয়ার জন্য। আবার অনেকে বলেছেন অন্য কারোর গালে তো নয় নিজের বউয়ের গালেই চুমু খাচ্ছে। তাতে এত রেগে যাবার কি রয়েছে! ২০২৩ সালে দাঁড়িয়ে এগুলো কি গায়ে লাগে!

অনেকে আবার অরিজিতের প্রাইভেসি নিয়েও হয়েছেন। ব্যক্তি অরিজিৎ ভীষণ শান্তশিষ্ট এবং গোপন একটি মানুষ। খুব বেশি নিজেকে এক্সপ্রেস করেন না তিনি। তাই তারই অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হতে মনে করছেন তার গোপনীয়তাতে হস্তক্ষেপ করা হয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh