বাংলা সিরিয়াল

‘জগন্নাথ দেবকে চেয়ে এসেছি একটা ছেলে দাও এবার নিশ্চয়ই জুটে যাবে’-দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে বললেন ‘আমার দুর্গা’র অভিনেত্রী সংঘমিত্রা তালুকদার!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আমার দুর্গা’ তে লিড রোলে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন সংঘমিত্রা তালুকদার। কিছুদিন আগে জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক সর্বজয়াতে সর্বজয়ার মেয়ের ভূমিকা অভিনয় করে ছিলেন তিনি। এরপর কালার্স বাংলায় মহালয়ায় তাকে দেখা গেয়ে ছিল দেবীর দশমহাবিদ্যার এক রূপে। সম্প্রতি সংঘমিত্রা তালুকদার জি বাংলায় দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসেছিলেন।

যেমনটা আমরা জানি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে কেউ নিজেদের গোপন কথা গোপন রাখতে পারে না সবাইকে সেটা স্বীকার করতেই হয়। ঠিক যেমন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে মানালি কেউ নিজের সংসারিক অভিজ্ঞতা এবং দাম্পত্য অভিজ্ঞতার কথা সবার সামনে বলতে হয়েছে ঠিক তেমনি ছাড় পাননি অন্যান্যরাও। কে প্রেম করছে? কার সাথে প্রেম করছে সবটাই জানতে চান রচনা ব্যানার্জী।

সংঘমিত্রা তালুকদার ছাড়া মানালি দে ও এসে ছিলেন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে, এছাড়া ও এসেছিলেন আরো অনেক সেলিব্রেটি। তাদের সবার মাঝখানে সংঘমিত্রা বলেন যে তিনি নিউ ইয়ার এ পার্টি করেন নি, তিনি পুরীতে গিয়ে ছিলেন জগন্নাথের কাছে, সেখানে গিয়ে তিনি জগন্নাথ দেবকে প্রার্থনা করে এসেছেন যে, একটা ছেলে দাও।- একটা ছেলে পেলে তিনিও পার্টি করবেন।

অভিনেত্রী রচনা ব্যানার্জিকে আরো বলেছেন যে, জগন্নাথ দেবকে চেয়ে এসেছি, সিরিয়াসলি এটাই বলে এসেছি, মনে হচ্ছে এবার একটা ছেলে পেয়ে যাবো। এরপর মানালি দে সংঘমিত্রাকে বলেন, এই তুই জগন্নাথের দিব্যি করে বল তো কোন ছেলে সত্যি নেই? এরপর সংঘমিত্রা হাসতে হাসতে বলেন, এটা বাড়াবাড়ি হয়ে যাচ্ছে। মানালি থেকে রচনা সবাই তখন হাসতে থাকেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh