বাংলা সিরিয়াল

দিদি নাম্বার ওয়ানের মঞ্চ থেকে নিজের সদ্য বিবাহিত হাজবেন্ডকে হুমকি দিলেন অভিনেত্রী মানালি দে! স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন তিনি!

বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী মানালি দে। বউ কথা কও ধারাবাহিকে মৌরি চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়ে ছিলেন তিনি। পরবর্তীতে একাধিক ধারাবাহিক অভিনয় করেছেন এবং প্রাক্তনের মত ছবিতেও বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। কিছুদিন আগেও স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ধুলোকনাতে ফুল ঝুরির চরিত্রে অভিনয় করেছিলেন মানালি দে।

সম্প্রতি জনপ্রিয় এই অভিনেত্রী জি বাংলা দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসেছিলেন। দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে রচনা ব্যানার্জীর চাপে পড়ে সবাইকে নিজের পেটের ঝুলি হালকা করে গল্প করতে হয়, এমনটাই হয়েছে অভিনেত্রী ক্ষেত্রে অভিনেত্রী কেউ তার শ্বশুরবাড়ি তার ব্যক্তিগত বৈবাহিক জীবনের বিষয়ে গল্প করতে হয়েছে।

নিজের বিবাহিত জীবনের গল্প করতে করতেই স্বামীর উপর রেগে গিয়ে স্বামীর বিরুদ্ধে অভিযোগ করে বসলেন অভিনেত্রী,তবে নিজের শ্বশুর-শাশুড়ির বিষয়ে তিনি প্রশংসা করেছেন।

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে মানালি মনীষা দে বললেন, বিয়ে করেছেন তিনি তবে শ্বশুরবাড়িতে তাকে কোন কাজই করতে হয় না তিনি বেলা ১১ঃ০০ টায় ঘুম থেকে ওঠেন। বাড়ির সমস্ত কাজ এবং সমস্ত দায়িত্ব শ্বশুর আর শাশুড়ি পালন করেন।

এরপর রচনা ব্যানার্জী তাকে জিজ্ঞেস করেন ফ্যামিলি প্লানিং এর ব্যাপারে কী ভাবছো? তখন অভিনেত্রী বলেন, দুই বছর হলো বিয়ে হয়েছে এখনো অবধি হানিমুনে যায় নি‌। আমার সময় হলে ওর সময় হয় না, ওর সময় হলে আমার সময় হয় না। এই বার আমি ঠিকই করেছি যে একা একা বেরিয়ে পড়বো। এরপর দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে থেকেই স্বামীর উদ্দেশ্যে অভিনেত্রী বলেন, অভিমুন্য মুখার্জি আমি তোমাকে বলছি এই বছর যদি আমাকে হানিমুনে নিয়ে না যাও, তাহলে আমি একা একাই বন্ধুদের নিয়ে বেরিয়ে পড়বো।

Back to top button

Ad Blocker Detected!

Refresh