বলিউডStory

নিজে সুন্দরী ফর্সা বলে সবার সামনে বিপাশাকে কালো বিড়াল বলেছিলেন ‘অহংকারী’ করিনা, চোখের জলে বাড়ি ফিরেছিলেন বঙ্গ তনয়া

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি তথা বলিউড(Bollywood) সব সময় বাঙালিদের একটু বেশি আলাদা চোখে দেখেছে। বহু তারকার সঙ্গে সেখানে রয়েছেন বহু বাঙালি তারকা। যারা আজ নিজের কাজের মাধ্যমে খ্যাতির শীর্ষে রয়েছেন। তেমনই একজন বঙ্গ তনয় বিপাশা বসু(Bipasha Basu)। তার জনপ্রিয়তা নতুন করে বলার কিছু নেই। ইন্ডাস্ট্রিতে প্রথম সারির তারকাদের মধ্যে নাম না থাকলেও বিপাশা বসুকে চেনেন না এমন সিনেমা প্রেমি বোধহয় খুঁজে পাওয়া মুশকিল।

তবে নিজের ক্যারিয়ারে বারবার বিভিন্ন রকম বিতর্কের সম্মুখীন হতে হয়েছে তাকে। কখনো নিজের রূপ নিয়ে খোটা খেতে হয়েছে। আবার কখনো বিতর্কিত চুমুকে ঘিরে তার ক্যারিয়ার হয়েছে দোলাচল। অনেকেই হয়তো জানেন বলিউড অভিনেত্রী করিনা কাপুরের(Kareena Kapoor) সঙ্গে আমাদের বিপাশা বসুর সম্পর্কটা খুব একটা ভালো নয়। তারা এক সঙ্গে বহু ছবিতে অভিনয় করলেও মুখ দেখা দেখেছিল না তাদের। একবার এক সাংবাদিক বৈঠকে সকলের সামনে বঙ্গ তনয়াকে অপমান করেছিলেন বেবো।

বলিউডের অত্যন্ত নাম যাদের পরিবারের মেয়ে করিনা। একবার সাংবাদিক বৈঠকে বিপাশা বসুর গায়ের রং নিয়ে মজা করেছিলেন। যেহেতু বিপাশা বসুর গায়ের রং সামান্য চাপা তাই সইফ আলী খানের স্ত্রী তাকে বলেছিলেন ‘কালো বিড়াল’। এই মন্তব্য নিয়ে অবশ্য জল ঘোলা কম হয়নি। ব্যাপক বিতর্ক এবং তির্যক মন্তব্য এসেছিল করিনার দিকেও। তবে যে শুধু যে নাম নিয়ে বিতর্ক এটা কিন্তু নয়। প্রবাদপ্রতীম ফুটবলার ক্রিস্টিয়ানো রোনাল্ডোর সঙ্গে তার চুম্বনের ছবি ফাঁস হওয়া নিয়ে কম বিতর্ক হয়নি।

এক অনুষ্ঠানে হাজির ছিলেন এই দুই তারকা। সেখানে রোনালদো এবং পিপাশার ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনের ছবি মুহূর্তে ভাইরাল হয়েছিল। পাশাপাশি অভিনেতার দিনো মোড়িয়ার সঙ্গে ফটোশুট থেকে শুরু করে এক নামী রাজনীতিবিদের সঙ্গে তার ফোনে অশালীন বার্তালাপ সবকিছু নিয়েই বিতর্কে কেন্দ্রবিন্দুতে বরাবর থেকেছেন বিপাশা। যদিও ফোনের বাক্যালাপ ফেক বলে দাবি করেছিলেন বঙ্গোতনয়া। এমনকি রাজনীতিবিদের গলাতেও এক বক্তব্য।

Back to top button

Ad Blocker Detected!

Refresh