টলিউড

নয়া মাধ্যমে টলিউডের বেল্টম্যান! এবার ওটিটি প্লাটফর্মে চাবকে পিঠের ছাল তুলতে আসছে রঞ্জিত মল্লিক! কিন্তু কখন আর কোথায়?

চাবকে পিঠের ছাল তুলে নেব! এই হুংকার রঞ্জিত মল্লিক (Ranjeet Mallick)ছাড়া আর কারোর হতে পারে না। বাঙালির কাছে তো তিনি পরিচিতি হয়ে গেছেন বেল্ট ম্যান হিসেবে। এখনো মজার ছলে অনেকে তার এই বিখ্যাত ডায়লগ বলে ফেলেন। তবে টলিউডের অন্যতম বড় শিল্পী রঞ্জিত মল্লিক। দীর্ঘদিন বিদায় নিয়েছেন অভিনয় পর্দা থেকে।

যতই হোক জাত অভিনেতা বেশিদিন কি লাইট ক্যামেরা অ্যাকশন ছেড়ে থাকতে পারেন? তাই আবার ফিরছেন অভিনয়ে। কিন্তু এবারে পর্দাটা একটু আলাদা। ফিরছেন ওয়েব সিরিজে। ‘ঘোষবাবুর রিটায়ারমেন্ট প্ল্যান’ (Ghosh Babur Retairment Paln)নামক সিরিজের মাধ্যমে আবার ফিরছেন তিনি। যার পরিচালনার দায়িত্ব নিয়েছেন তাঁরই বন্ধু তথা পরিচালক হরনাথ চক্রবর্তী(Haranath Chakraborty)।

বরাবর সততার প্রতীক হিসেবেই নিজেকে পর্দায় ধরা দিয়েছেন তিনি। সাদাকালো সিনেমার যুগ থেকে তার অভিনয় দাগ কেটে রয়েছে দর্শকদের মনে। বাণিজ্যিক ছবির পাশাপাশি অন্য ধারার ছবিতেও অভিনয় করেছেন তিনি। কিন্তু টলিউডে কান পাতলে শোনা যাচ্ছে খুব শিগগিরই তিনি ওয়েব মাধ্যমে আসতে চলেছেন। সুরিন্দার ফিল্মসের প্রযোজনায় তৈরি হবে ‘ঘোষবাবুর রিটায়ারমেন্ট প্ল্যান’।

সম্পূর্ণ পারিবারিক একটা কাহিনী নিয়ে তৈরি হতে চলেছে এই সিরিজ। যার গল্প ভীষণভাবে ঘরোয়া এবং ছিমছাম। এক অবসরপ্রাপ্ত প্রবীণ নাগরিক কিভাবে তার বাকি জীবনটা কাটাবে সেই নিয়ে তৈরি হবে এই সিরিজ। যার মূল ভূমিকাতে থাকবেন রঞ্জিত মল্লিক।

শোনা যাচ্ছে ১২ ই জানুয়ারি থেকে শুরু হয়ে গিয়েছে ঘোষ বাবুর শুটিং। রঞ্জিত মল্লিকের বিপরীতে অভিনয় করার কথা ছিল অঞ্জনা বসুর। কিন্তু তিনি অসুস্থ হয়ে পড়ায় এখন চলছে নতুন মুখের খোঁজ। তবে ছবি সম্পর্কে প্রযোজনা সংস্থার তরফে এখনো পর্যন্ত আনুষ্ঠানিক কোন তথ্য দেওয়া হয়নি। শত্রু ছবির মুখ্য অভিনেতা রঞ্জিত মল্লিকের দীর্ঘদিনের বন্ধু পরিচালক হরনাথ চক্রবর্তী।তার পরিচালিত প্রায় কুড়িটির বেশি ছবিতে অভিনয় করেছেন রঞ্জিত। এমনকি তার মেয়ে কোয়েল অভিনয় জগতে পা রাখেন হরনাথ চক্রবর্তীর ছবি দিয়েই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh