বলিউড

‘দারুন সুখবর অনুগামীদের জন্য! বিগবসের ১৬ তম সিজনে অংশ নেবেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী? চাঞ্চল্য অনুগামীদের মধ্যে

টলিউডের ছোট পর্দা, বড় পর্দা ছাড়িয়ে দীর্ঘদিন আগেই জাতীয় টেলিভিশনে বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। তবে এবার জাতীয় পর্দার অনুষ্ঠানে অংশগ্রহণ করতে চলেছেন টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী এমনটাই জানতে পারলেন অনুগামীরা। প্রসঙ্গত শারীরিক অসুস্থতার জন্য দীর্ঘদিন টলিউডের বড় পর্দা থেকে অনুপস্থিত ছিলেন অভিনেত্রী। তারপর ফিরে এসে একজন প্লাস সাইজ মডেলের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে।

তবে এবার সলমন খান সঞ্চালিত ‘বিগ বস’ এ অংশগ্রহণ করতে চলেছেন অভিনেত্রী এমনটাই জানতে পেরেছেন অনুগামীরা। প্রসঙ্গত সম্প্রতি বিগ বস সঞ্চালনা করার জন্য প্রায় এক হাজার কোটি টাকা পারিশ্রমিক চেয়ে বসেছিলেন বলিউডের ভাইজান। যে কারণে আবারো খবরের শিরোনামে উঠে আসতে দেখা গিয়েছিল তাকে। তারপরেই জানা গিয়েছে প্রতিযোগী হিসেবে বিগ বসের ঘরে উপস্থিত হতে পারেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তবে এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে অভিনেত্রী নিজে মুখ খোলেননি।

তার কাছের মানুষেরা জানিয়েছেন হয়তো সত্যিই বিগ বসের ঘরে উপস্থিত হওয়ার প্রস্তাব পেয়েছেন অভিনেত্রী। তবে এখনো পর্যন্ত প্রতিযোগী তালিকায় কারা থাকবেন সে ব্যাপারে চ্যানেলের পক্ষ থেকে বিস্তারিত কোন সিদ্ধান্ত জানানো হয়নি। যে কারণে অপেক্ষা করা ছাড়া আর কোন উপায় নেই এই মুহূর্তে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীর অনুগামীদের কাছে।

Back to top button