বাংলা সিরিয়াল

‘জিৎ দেব কে ছেড়ে মিঠাই কিনা বলিউডে! ড্রিম সেই লেভেলের ড্রিম’! হৃত্বিকের সাথে মিঠাইয়ের জুড়ি দেখতে চাই, পোস্ট কে ঘিরে সোশ্যাল মিডিয়ায় শুরু হলো তুমুল ট্রল

একবার দুইবার নয় ৫৫ বার বঙ্গ সেরা হয়েছে ‘মিঠাই’। জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক নিয়ে দর্শকদের অনেক আশা এবং আকাঙ্ক্ষা জড়িয়ে থাকে সবসময়। কারণ এই ধারাবাহিক বরাবর অন্য আর পাঁচটা ধারাবাহিকের থেকে আলাদা থেকেছে। যে কোনো ট্র্যাক সেটা ডিভোর্সের হোক অথবা বিয়ের খুব শীঘ্রই এই ধারাবাহিকে সেটা শেষ হয়ে যায়। অন্যান্য ধারাবাহিকের মত একটা ট্র্যাক নিয়ে তিন মাস চলে না। এই ধারাবাহিকে কোন পরকীয়া বা বিবাহ বহির্ভূত সম্পর্ককে মদত দেওয়া হয়নি।

এই ধারাবাহিকে সম্পর্কের গুরুত্ব গুলো খুব সুন্দরভাবে ফুটে উঠেছে। ধারাবাহিকের বিভিন্ন চরিত্র গুলির মধ্যে বন্ডিং খুব সুন্দর। পরিবারের কাছের কোনো সদস্যকে খলনায়ক হিসেবে প্রেজেন্ট করা হয় নি। আর এই ধারাবাহিক সেই কারণেই বঙ্গ সেরা হয়েছে এতবার। জনপ্রিয় এই ধারাবাহিক নিয়ে মানুষের যেমন আশা আছে তেমনি আশা আছে এই ধারাবাহিকের মিঠাই অর্থাৎ নায়িকা চরিত্রের অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে নিয়ে। ভক্তরা তাকে অনেক বড় জায়গায় দেখতে চান তাকে বড় পর্দায় দেখতে চান এবং এই কারণে তারা বিভিন্ন রকম পোস্টও করেন।

সম্প্রতি যেমন একটি মিঠাই ফ্যান লিখেছেন, “সত্যি মিঠাই যা অভিনয় করছে আর মিঠাইএর ফ্যান প্রচুর। আমি একজন মিঠাই ভক্ত আমি চাই মিঠাই বলিউডে এক্টিং করুক। হৃত্বিকের পাশে মিঠাই কে খুব ভালো মানাবে।”- এই পোস্ট নিয়ে ইতিমধ্যে trolling শুরু হয়ে গেছে। একজন যেমন লিখেছেন, মিঠাইয়ের হাইট খুব শর্ট, ওকে বড় পর্দায় নায়িকা হিসেবে মানাবে না সিরিয়ালই ওর জন্য ঠিক আছে।‌

একজন আবার এই পোস্টে কমেন্ট করেছেন যে,“ অ্যাক্টিংটা না বুঝলে এমন অলীক কল্পনা করাটা স্বাভাবিক,সৌমিতৃষার জন্য‌ শুভেচ্ছা রইল”।‌ আর একজন আবার লিখেছেন, ‘দেখতে সুন্দর হলেই সব হয় না! জিৎ,দেব ছেড়ে এইবার মিঠাই যাবে বলিউডে!’। একজন আবার পোস্টদাতার এই পোস্ট কে কটাক্ষ করে লিখেছেন,“My God seriously!Hrithik Roshan & soumitrisha!Dream sei level r dream!”

Back to top button