বলিউড

‘পুরুষ অপরাধ করলেও তার মহিলা সঙ্গীকেই দোষ দেওয়া হয়’! রাজ কুন্দ্রা প্রসঙ্গে মুখ খুলে এবার শিল্পা শেট্টির পাশে দাঁড়ালেন অভিনেত্রী রিচা চাড্ডা

চলতি মাসেই পর্নোগ্রাফি কাণ্ডে জড়িয়ে মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রযোজক রাজ কুন্দ্রা। পাশাপাশি হাইকোর্টে জামিন খারিজ হয়ে যাওয়ার জন্য বর্তমানে পুলিশি হেফাজতে জেলেই রয়েছেন রাজ।

তবে তার গ্রেপ্তারের পর থেকেই নেটিজেনরা ক্রমাগত কাটাছেঁড়া করছিলেন পর্নোগ্রাফি কাণ্ডের সঙ্গে শিল্পা শেট্টির যোগাযোগ রয়েছে কিনা তাই নিয়ে। পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও চলছিল আলোচনা সোশ্যাল মিডিয়ায়।

এবার অভিনেত্রী রিচা চাড্ডা সেই প্রসঙ্গে মুখ খুলে দাঁড়ালেন শিল্পার পাশে। জানালেন যে আমাদের সমাজে এটা এক প্রকার জাতীয় খেলা, যেখানে কোন পুরুষ অন্যায় করলেও তার মহিলা সঙ্গীকেই দোষের ভাগিদার হতে হয়। পাশাপাশি তিনি আরো জানান যে কেউ শিল্পার সহায়তা করতে না পারলেও এই মুহূর্তে উচিত অন্তত শিল্পাকে একা থাকতে দেওয়া।

রিচা মনে করেন আইন আইনের পথে চলে বিচার করবে।কিন্তু আগে থেকে শিল্পার ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিম তৈরি থেকে শুরু করে কুরুচিপূর্ণ আলোচনা, এখনই থামানো দরকার।

এদিন রিচা জানান ভালো সময় অনেকেই পাশে থাকেন, কিন্তু খারাপ সময় নিজের সমর্থনে পাশে কাউকে পাওয়া যায় না কারণ সকলেই সে সময় মুখ বন্ধ রাখেন।

নেটিজেনদের একটি বড় অংশ এদিন রিচার মন্তব্যের সঙ্গে একমত হয়েছেন। তারা মনে করছেন শিল্পার ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় কাটাছেঁড়া হওয়াটা এবার থামা উচিত।

Back to top button