টলিউড

ফাঁকা ঘরের ড্রইং রুমেই মেয়ে নব্যান্যা কে নিয়ে হিন্দি গানে তুমুল নাচ সুপারস্টার জিতের! ভাইরাল হলো ভিডিও

টলিউড এর সুপারস্টার জিৎ, এককথায় যার প্রেমে পাগল হাজারো মেয়ে। সোশ্যাল মিডিয়াতে যার লাখেরও বেশি ফ্যান ফলোয়ার্স। সেই সুদর্শন সুপুরুষের অভিনয় জীবন শুরু হয় প্রথম ২০০২ সালের টলিউডের সাথী সিনেমার মাধ্যমে। হলে রিলিজ করার পর অপ্রত্যাশিতভাবে হিট করেছিল সাথী।

এই সিনেমার মাধ্যমেই সুপারস্টার জিৎ সকলের মনে জায়গা করে নিয়েছিলেন। এরপর আর ঘুরে তাকাতে হয়নি অভিনেতাকে, একের পর এক হিট সিনেমা টলিউডকে দিয়ে গেছেন তিনি। এক সময় কোয়েল মল্লিক এর সঙ্গে জুটি বেঁধে অসংখ্য হিট সিনেমা করেছেন জিৎ। সেই সময় কোয়েল এবং জিৎ এর জুটি সবার সেরা।

তবে জিৎ এর আসল নাম হলো জিতেন্দ্র মাদনানী। জিৎ বাঙালি নয়, কিন্তু ছোটবেলা থেকেই তার কলকাতাতেই বড় হওয়া ফলে বাঙালি জাতির না হলেও মনেপ্রাণে তিনি পুরোটাই বাঙালি। অভিনেতার পাশাপাশি এখন জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো’র ডান্স বাংলা ডান্সের একজন অন্যতম বিচারক জিৎ।

প্রতি শনি ও রবিবার জি বাংলার পর্দায় ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে আমরা তাকে দেখতে পাই। তার সাথে রয়েছেন টলিউডের অন্যতম সেরা অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং বলিউডের নাচের বাদশা গোবিন্দা। ডান্স বাংলা ডান্স এর শুটিং ফ্লোর থেকে তাকে বিভিন্নরকম ভিডিও এবং ছবি মাঝেমধ্যে শেয়ার করতে দেখা যায়।

তবে এবারে ডান্স বাংলা ডান্সের মঞ্চে নয় নিজের বাড়িতেই নিজের মেয়ের সঙ্গে নাচে মেতে উঠলেন অভিনেতা। শুটিংয়ের বাইরে জিৎ পুরোটাই পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন। স্ত্রী এবং মেয়েকে নিয়ে মাঝেমধ্যে তাকে সময় কাটাতে দেখা যায়। এবারে সেরকমই এক ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে মেয়ে নবান্যাকে নিয়ে হিন্দি গানে নাচ করতে ব্যস্ত অভিনেতা। মেয়ের সঙ্গে বেশ মজা করে নাচে করছেন তিনি। ভিডিওটি সোশ্যাল মিডিয়া সকলের সামনে আসতেই বেশ ভাইরাল হয়ে পড়ে, সকলেই তাঁর এই ভিডিওটি বেশ পছন্দ করেছেন, বিশেষ করে জিৎ প্রেমীরা।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Back to top button