বাংলা সিরিয়াল

‘জারা জারা’ গানে ক্যামেরার সামনেই চরম ঘনিষ্ঠ সদ্য বিবাহিত নীল-তৃণা! জুটির রসায়নে ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলেন নীল ভট্টাচার্য এবং অভিনেত্রী তৃণা সাহা। চলতি বছরেই প্রায় বারো বছর প্রেমের পর গাঁটছড়া বেঁধেছেন এই জুটি।

অপরদিকে নীল এবং তৃণা দুজনেই চুটিয়ে টলিউডে কাজ করলেও ছোট পর্দায় একসঙ্গে তাদের দর্শক দেখতে পাচ্ছেন না। কারণ নীল কৃষ্ণকলি ধারাবাহিকে অভিনয় করলেও তৃণা বর্তমানে স্টার জলসার খরকুটো ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করছেন।

তবে তাদের অনুগামীদের দুঃখ মিটিয়ে এবার একই ফটোশুটে ক্যামেরার সামনে ধরা দিলেন এই নব দম্পতি। বলিউডের রোমান্টিক গানে সবুজ গাউন এবং সবুজ রঙের বাঘছাল প্রিন্টেড শার্টে ক্যামেরার সামনে ঘনিষ্ঠ ফটোশুটের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটি পোস্ট করে তৃনা তার ক্যাপশনে জানিয়েছেন যে তার জন্য ভালোবাসা মানে শুধুই নীল। পাল্টা নীলও কমেন্ট সেকশনে ভালোবাসা জানিয়েছেন স্ত্রীকে। বলাই বাহুল্য শুধু নেটিজেন বা অনুগামীরাই নয়, নীল তৃণার টলিউডের সহকর্মীদেরও মন কেড়ে নিয়েছে এই ভিডিও।

অভিনেত্রী অদ্রিজা এবং স্বস্তিকাকে প্রশংসা করতে দেখা দিয়েছে ভিডিওর কমেন্ট সেকশনে। এদিকে শাহরুখ এবং কাজলের সঙ্গে তুলনা করে অনুগামীরা জানিয়েছেন যে এত বছর প্রেম, তারপর বিয়ে হওয়া সত্বেও দুজনের মধ্যে যে ভালোবাসা রয়েছে তা সত্যি অন্যরকম উদাহরণ তৈরি করছে।

Back to top button