বলিউড

‘কি ভেবেছিলেন ভয় পালাবো’! বিতর্ক গা থেকে ঝেড়ে ফেলে রোডিসের গ্যাং লিডার হয়ে ফিরছেন সুশান্ত প্রেমিকা রিয়া চক্রবর্তী! নায়িকাকে দেখেই তেলে বেগুনে ফুঁসছে নেটপাড়া

‘আপনারা কি ভেবেছিলেন আমি আর ফিরতে পারব না? ভয় পেয়ে পালিয়ে যাব? ভয় পাবার পালা এবার অন্যের’। ঠিক এইরকম বিস্ফোরক সুশান্ত সিং রাজপুত এর প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী(Rhea Chakraborty)। ধরা দিলেন এমটিভি রোডিসের(MTV Roadies) টিজারে দুঃসাহসিক অবতারে।

প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সংবাদ শিরোনাম জুড়েছিলেন শুধুমাত্র রিয়া চক্রবর্তী। তার মৃত্যুর জন্য কার্যত ফাঁসি কাঠে ঝুলিয়ে দিতে বাকি রেখেছিল সুশান্ত ভক্তরা। কেউ কেউ তো এখনো মনে করেন পেছনে তার হাত রয়েছে। একটা সময় পাপ্পারাজিরা ঘিরে থাকতো রিয়ার চারপাশে। সুশান্তের মৃত্যুর পর মাদক কান্ডে জেল হয় ভয়ংকর নিন্দা সমালোচনার শিকার হতে হয় রিয়া চক্রবর্তীকে। এতদিন চুপ থাকলেও হঠাৎ করেই দুর্ধর্ষ অবতারের প্রত্যাবর্তন করলেন তিনি।

একেবারে চ্যালেঞ্জিং শোয়ে গ্যাং লিডারের ভূমিকায় থাকছেন রিয়া। মুম্বাই ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী সংখ্যা নেহাত কম নয়। রিয়ালিটি শো থেকে ছোট পর্দা সব জায়গাতেই রিয়া বেশ জনপ্রিয় নাম। তার জনপ্রিয়তা আরো কিছুটা বেড়ে যায় প্রেমিক সুশান্তের মৃত্যুর পর। তবে তার জনপ্রিয়তা বাড়লেও তার জীবনটা থমকে গিয়েছিল। কার্যত সব জায়গা থেকেই ব্যাক লিস্টেড করে দেওয়া হয়েছিল রিয়াকে। অবশেষে নিজেকে নির্দোষ প্রমাণ করে স্ব- মহিমায় ফিরেছেন তিনি।

‘ কর্ম ইয়া কান্ড’ নামে এম টিভি রোডিসের নতুন মরশুমে অংশ নিতে আসছেন রিয়া। এই আইকনিক অনুষ্ঠানের অংশ হতে পেরে স্বাভাবিকভাবেই ভীষণ উত্তেজিত তিনি। সনু সুদ এবং বাকি সদস্যদের সঙ্গে কাজ করার জন্য মুখে রয়েছেন। তবে নিজেকে নির্ভীকভাবে সবার সামনে আনতে পারবেন এমনটাই আশা করছেন রিয়া।

২০২১ সালে চেহেরে শেষবার দেখা দিয়েছিল রিয়াকে। সেখানে ইমরান হাসমি এবং অমিতাভ বচ্চন এর বিপরীতে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন তিনি। তারপর আবার দর্শক তাকে ফিরে পাবেন এই অনুষ্ঠানের মধ্যে দিয়ে। এর আগে হাফ গার্লফ্রেন্ড, মেরে ড্যাডকি মারুতি ছবিতে দেখা গিয়েছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by MTV India (@mtvindia)

Back to top button

Ad Blocker Detected!

Refresh