টলিউড

লাগাম ছাড়া চাহিদা তাই মৌনি বাদ! বরং দেবের সত্যবতী হয়ে আসতে পারেন মুম্বাই কাঁপানো এই টলিউড সুন্দরী

তার ছোটবেলা কোচবিহারে কাটলেও এখন তিনি হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির এক অত্যন্ত পরিচিত মুখ। মৌনি রায় বলতে সবাই এখন এক বাক্যে চেনেন। ছোট পর্দা দিয়ে অভিনয় জগত শুরু করলেও ইতিমধ্যে রণবীর-আলিয়া, অক্ষয় কুমারের মতো সুপারস্টারের সঙ্গে স্ক্রিন শেয়ার করে ফেলেছেন তিনি। তার হিন্দি ধারাবাহিক নাগিনের জনপ্রিয়তা নতুন করে বলার কিছু নেই। এই মুহূর্তে জি বাংলার ডান্স বাংলা ডান্সে বিচারকের আসনে বসে রয়েছেন তিনি। এর মাঝেও শোনা গিয়েছিল তাই নাকি টলিউডের ডেবিউ করতে চলেছেন মৌনি রায়। তাও দেবের(Dev) বিপরীতে!

শোনা গিয়েছিল দেবের ব্যোমকেশ ছবিতে সত্যবতীর ভূমিকায় দেখা যাবে মৌনি রায়কে(Mouni Roy)। যদিও এই খবর গুজব বলে নিজেই উড়িয়ে দিয়েছিলেন তিনি। জানিয়েছিলেন ব্যোমকেশের সঙ্গে একেবারেই যুক্ত নন তিনি। তবে কি বিরসা দাশগুপ্ত পরিচালিত ব্যোমকেশ ছবিতে সত্যবতীর চরিত্র তিনি থাকছেন না? তাহলে কে হবে সত্যবতী?

ইতিমধ্যে টলিউডের জোর চর্চা চলছে। শোনা যাচ্ছে মৌনির বদলে এই মুম্বাই বাসি অভিনেত্রী নাকি হতে পারেন দেবের সত্যবতী। তিনি পূজা বন্দ্যোপাধ্যায়(Puja Banerjee)। হিন্দি টেলি ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ। টলিউডে দেবের সঙ্গে ও বিভিন্ন ছবিতে দেখা গেছে তাকে। শুদ্ধ রাজা চন্দের ছবিতে কাজ শেষ করেছেন তিনি। যেখানে বুম্বাদা অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নায়িকা হিসেবে দেখা যাবে তাকে। শোনা যাচ্ছে সত্যবতী চরিত্রের অফার নাকি তার কাছেই গিয়েছে এবারে।

তবে কৃশিবের মা এখনো পর্যন্ত কোনো রকম সিদ্ধান্ত নেননি। সংবাদমাধ্যমকে নিজেই জানিয়েছেন ‘কথা হয়েছিল কিন্তু এখনো কিছু পাকা হয়নি’। প্রসঙ্গত ডান্স বাংলা ডান্সের মঞ্চে মৌলের অনুপস্থিতির জায়গায় বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে পূজাকে। প্রথমে বিচারক তারপর চরিত্র মৌনির সব জায়গা কি তবে এইভাবে ছিনিয়ে নিচ্ছেন পূজা!

শোনা যাচ্ছে সত্যবতীর চরিত্রে নির্মাতাদের প্রথম পছন্দ মৌনি ছিলেন। দেবের সঙ্গে আলাপ হয়েছে নায়িকার একটি রিয়ালিটি শো এর সূত্র ধরে। কিন্তু তার আকাশ ছোয়া পারিশ্রমিকের কারণে তাকে সত্যবতী চরিত্র থেকে সরিয়ে। আটাশে জানুয়ারি শরদিন্দু বন্দ্যোপাধ্যায় সৃষ্ট প্রিয় বাঙালি গোয়েন্দা ব্যোমকেশ কে আবার বড় পর্দায় ফিরিয়ে আনার ঘোষণা করেছিলেন দেব। পাশাপাশি জানিয়েছিলেন ছবির প্রযোজনার দায়িত্বে থাকছেন তিনি।

দেবের প্রোডাকশন হাউস দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস এবং শ্যাডো ফিল্মের যৌথ উদ্যোগে তৈরি হতে চলেছে ‘ব্যোমকেশ দূর্গ রহস্য’। পুজোয় মুক্তির অপেক্ষায় দেবের অভিনীত ছবি বাঘাযতীন। সেখানে রয়েছে নবাকতা নায়িকা সৃজা দত্ত। এখন শোনা যাচ্ছে আগস্ট মাসেই নাকি মুক্তি পাবে ব্যোমকেশ দুর্গ রহস্য। হাতে সময় একেবারেই নেই। তাই চটজলদি কাস্টিং করে ব্যোমকেশকে বড়পর্দায় আনার পরিকল্পনা রয়েছে তার। স্বাভাবিকভাবেই দেবকে ব্যোমকেশ রুপে দেখতে আগ্রহী বাঙালি দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Back to top button

Ad Blocker Detected!

Refresh