বলিউড

দক্ষিণী সুপারস্টার যশ এর ‘KGF’ ছবির ভয়ে কাঁপছে আমির খান! ফের মুক্তির ডেট পিছিয়ে গেল আমির খানের বহুল প্রতীক্ষিত ছবি ‘লাল সিং চাড্ডা’র

সম্প্রতি নিজের আগামী ছবি নিয়ে মুখ খুললেন অভিনেতা তথা প্রযোজক আমির খান। ফের মুক্তির তারিখ পিছিয়ে গেল আমির খানের আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’র। চলতি বছরের এপ্রিল মাসে মুক্তি পাওয়ার কথা ছিল আমির খানের বহুল প্রতীক্ষিত ছবি লাল সিং চাড্ডা। তবে মঙ্গলবার আমির খানের প্রোডাকশন এর তরফ থেকে জানানো হলো এপ্রিল মাসে নয় চলতি বছরের আগস্ট মাসে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে মুক্তি পাবে এই ছবি। লাল সিং চাড্ডা তে আমির খান ছাড়াও দেখা যাবে করিনা কাপুর খান, মোনা সিং ও নাগা চৈতন্য কে। টম হ্যাঙ্কসের কালজয়ী ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি অনুকরণে তৈরি হবে এই ছবি।

তবে হঠাৎ করে কেন আবারো পিছিয়ে গেল ছবি মুক্তির কথা? তা জানা গিয়েছে আমির খানের প্রযোজনা সংস্থার একটি পোস্ট এর মাধ্যমে। সেখানেই জানা গিয়েছে যে ছবির কাজ এখনো অব্দি সমাপ্ত হয়নি যার কারণে এখনই বড়পর্দায় এই ছবি আনা যাবেনা। কিছুটা সময় লাগবে বলে জানিয়েছেন প্রযোজনা সংস্থা। এর পরে জানা যায় আগামী ১৪ই এপ্রিল এর বদলে আগামী ১১ই আগস্ট রুপোলি পর্দায় আসতে চলেছে আমির খানের লাল সিং চাড্ডা। আরও জানা গিয়েছে যে ঐদিন পরিচালক ওম রাউথ এর ছবি আদিপুরুষ মুক্তি পাওয়ার কথা ছিল। তবে আমির খানের অনুরোধে সেই ছবির মুক্তির ডেট পিছিয়ে দেওয়া হয়।

এর আগেও বহুবার লাল সিং চাড্ডা মুক্তির ডেট পিছিয়েছে করোনা অতিমারী এর কারণে। বারবার বন্ধ হয়েছে সিনেমা হলগুলো যার কারণে মুক্তির ডেট পিছনে হয়েছে বারবার। তবে সিনেমা মুক্তির ডেট পিছিয়ে দেওয়ার অন্যতম আরেকটি কারণ হলো দক্ষিণের সিনেমা গুলো। কারণ দক্ষিণের সিনেমা সঙ্গে যখনই বলিউডের সিনেমাগুলি হলে মুক্তি পেয়েছে ততোবারই ব্যবসা করতে পারেনি ভাল। বক্সঅফিসে দক্ষিণী ফিল্ম এর জনপ্রিয়তা আকাশছোঁয়া যার কারণে ফ্লপ হয়েছে একাধিক বলিউড ছবি।

Back to top button