বলিউড

এত অহংকার! বিশাল বড় সেলিব্রেটি হয়ে গেছেন নাকি যে নিজের ব্যাগ নিজে বইতে পারেন না? এয়ারপোর্টে অন্য লোককে দিয়ে ব্যাগ বইয়ে ‘কুল’ সাজতে গিয়ে তুমুল কটাক্ষের শিকার রণবীর-দীপিকা

বছর শুরু আর পাপ্পারাজিদের ক্যামেরায় নতুন অবতারে ধরা দিলেন রণবীর সিং(Ranveer Singh) এবং দীপিকা পাড়ুকোন(Deepika Padukone)। নতুন বছরের শুরুতেই বলিপাড়ার (Bollywood)এই তারকা হাত ধরা ধরি করে উড়ে গেলেন নিজেদের গন্তব্যে। তার আগেই মুম্বাই এয়ারপোর্টে হাসিমুখে পোজ দিলেন তারা।

তবে বছর শুরু হতে না হতেই চরম কটাক্ষের মধ্যেও পড়েছেন তারা। রীতিমতো খোঁচা শুনতে হল এই তারকা দম্পতিকে। দুজনেই পড়েছিলেন কালো জ্যাকেট। দীপিকার পরনে ছিল কালো লেদার জ্যাকেট। রণবীরের পরনেও তাই। চোখে ছিল রোদ চশমা। এয়ারপোর্টে এসেই গাড়ি থেকে নেমে হাত ধরা ধরি করে ঢুকে গেলেন বিমানবন্দরে। যাকে বলে একেবারে কুল লুক। কিন্তু যতটা কুল তারা সাজতে চেয়েছিলেন ততটা হলো না। কারণ হাত ধরাধরি করে নিজেরা এগিয়ে গেলেন বটে। নিজেদের ব্যাকপত্তর দিয়ে দিলেন অন্য আরেকজনকে। আর এতেই বেজায় খেপেছেন নেটিজেন।

নিন্দুকরা বলছেন বাবা এত অহংকার যে নিজের ব্যাগটা নিজেরা বইতে পারেন না। আপনারা দু দুটো দেখ অন্য কারোর হাতে দিয়ে দিব্যি কিভাবে চলে যাচ্ছেন? এত বড়ই সেলিব্রিটি হয়ে গেছে নাকি।

এখানেই থামেননি কেউ কেউ। এক একজন তো আবার ক্যাটরিনার প্রসঙ্গ টেনে এনেছেন। ভিকি যেরকম সব সময় বউয়ের হাত ধরে চলে। অনেকেরই দাবি দীপিকা হয় তো ক্যাটরিনাকে ফলো করতে গিয়ে রণবীরকে নির্দেশ দিয়েছে তার হাত ধরে চলার।

যদিও বর্ষবরণের রাতে তাদের কোনো পোস্ট আসেনি সোশ্যাল মিডিয়াতে। হয়তো নিজেদের মতো একান্তে সময় কাটাচ্ছিলেন তারা। নতুন বছরই মুক্তি পেতে চলেছে শাহরুখ দীপিকা অভিনীত পাঠান। বলা বাহুল্য ছবিকে ঘিরে বিতর্ক এখনো শীর্ষে। চলছে রাজনৈতিক ময়দানে চাপানোতোর। শাহরুখ খানকে খুনের হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে। এখন দেখার ছবি মুক্তির পর বিতর্ক কোন দিকে যায়।

পাশাপাশি মুক্তি পেয়েছে রণবীর সিং অভিনীত সার্কাস। রোহিত শেট্টির সঙ্গে আবার একবার পর্দায় জুটি বেঁধেছেন রণবীর। তবে এবারে আর তাদের ম্যাজিক জমলো না। বক্স অফিসে তাদের নতুন ছবি সার্কাস একেবারে ধরাশায়ী।

 

View this post on Instagram

 

A post shared by @varindertchawla

Back to top button