বাংলা সিরিয়াল

যত নাটক, এইসবই যদি করবে তাহলে ছেলের বিয়ে দিয়েছিল কেন! ফের কৃষ্ণার উপর রেগে কাই দর্শক, আচ্ছা করে তুলোধনা করলেন ধারাবাহিকের

জি বাংলায়(Zee Bangla) যে কটি ধারাবাহিক শুরু হয়েছে তাদের মধ্যে অন্যতম নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। তবে নতুন শুরু হলেও এর মধ্যে টিআরপি তালিকাতে পাকাপোক্ত জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। যার কারণ হিসেবে অনেকেই বাস্তবের সঙ্গে বিস্তর মিল খুঁজে পেয়েছেন এই ধারাবাহিকের।

বাস্তবেও শাশুড়ি বৌমার কলহ যে ঘরে ঘরে বাসা বেধেছে। এবং সেটা কি মাত্রায় সাংসারিক জীবনের উপর প্রভাব ফেলে সেটাই তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকে। যার সঙ্গে অনেকেই নিজেদের মিল খুঁজে পাচ্ছেন দর্শকেরা। তবে ধারাবাহিককে নিয়ে সমালোচনাও কিছু কম হয়নি।

অনেকেই নায়কের মা কৃষ্ণা চরিত্রটির ওপর বেজায় ক্ষেপে গেছেন। উল্লেখ্য ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে পল্লবী শর্মা এবং রুবেল দাস। সিরিয়ালের গল্প অনুযায়ী নায়ক সৃজন পুরনো ধ্যান ধারণার একটি পরিবারের ছেলে। অন্যদিকে পর্না সম্পূর্ণ আধুনিক পরিবারের একটি মেয়ে। ঘটনাচক্রে সম্বন্ধ করে তাদের বিয়ে হলেও সৃজনের মা কিছুতেই আধুনিক পরিবারের মেয়েকে মেনে নিতে পারছে না বউমা হিসেবে। তাই ছেলে বৌমাকে একসঙ্গে দেখলেই গা জ্বলে ওঠে তার।

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন নতুন বিয়ের পর সৃজন তার বউকে নিয়ে ঘুরতে বেরিয়েছে। সিনেমা দেখে একটি দোকানে রোল কিনে খেয়ে দেয়ে বাড়ি আসতে বেশ রাত হয়ে গিয়েছে তাদের। আর তার যেই বাড়িতে শুরু হয়েছে নাটক। সৃজনের মা এক গ্লাস জল মাটিতে ফেলতে ফেলতে বলছেন তিনি জলগ্রহণ করবেন না।

এই দেখে বেজায় ক্ষেপে গেছে নিম ফুলের দর্শকেরা। তাদের মত যদি মা নিজের ছেলেকে আঁচলেই বেঁধে রাখবে তাহলে কেন বিয়ে দিতে গিয়েছিল। আবার কেউ কেউ তো গ্লাসের প্রশংসা করে বলেছে এটা কোনো সাধারণ গ্লাস নয় এতে এক বালতি সমান জল ধরে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে(Social Media) ভাইরাল হয়েছে সেই দৃশ্য যেখানে কৃষ্ণার মা এবং গ্লাসের জল নিয়ে তরজা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে। যত দিন যাচ্ছে সৃজনের মা অর্থাৎ কৃষ্ণা চরিত্রটির ওপর দর্শক দিনদিন রেগে যাচ্ছে।

Back to top button