বাংলা সিরিয়াল

চুপিসারে বিয়ে করলেন নাকি শ্বেতা! নতুন বছরে দুধের শিশুকে কোলে নিয়ে বললেন আমার তুতাই! কমেন্ট বক্সে রুবেল বললেন আমারও, কিসের ইঙ্গিত দিচ্ছেন দুজনে?

এই মুহূর্তে টেলিভিশন পর্দার তম জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য(Sweta Bhattacharya)। পর্দার পাশাপাশি বড় পর্দাতেও পা রেখে ফেলেছেন ইতিমধ্যে। দেবের বিপরীতে অভিনয় করে ফেলেছেন সদ্য মুক্তি পাওয়া প্রজাপতি(Projapoti) ছবিতে। ছবিকে ঘিরে বিতর্ক চলতে থাকলেও তার অভিনয় মন কেড়ে নিয়েছে দর্শকদের।

পাশাপাশি অভিনয় করছেন সদ্য শুরু হওয়া ধারাবাহিক সোহাগ জলে(Sohag Jol)। সেখানে জুঁই চরিত্রটি দর্শকদের বেশ পছন্দ হয়েছে। তবে ব্যক্তিগত জীবন সব সময় আড়ালে রাখতে পছন্দ করেন তিনি। সম্প্রতি যা একটি ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে তাতে মনে হয় না বেশিদিন নিজের ব্যক্তিগত জীবনকে চাপা দিতে পারবেন তিনি।

বছর পড়তে না পড়তেই অনুরাগীদের অবাক করে এক দুধের শিশুকে কোলে নিয়ে ছবি দিলেন শ্বেতা। স্নেহের দৃষ্টিতে তাকিয়ে রয়েছে ওই শিশুর দিকে। যদিও কোলের শিশু ঘুমিয়েই পড়েছে। ছবি শেয়ার করে লিখেছেন আমার তুতাই।

যখন অনুরাগীরা প্রশ্ন করতে শুরু করেছে কে সেই শিশু তখনই সবাইকে অবাক করে দিয়ে আরেকটি মন্তব্য করেন অভিনেত্রীর প্রেমিক রুবেল দাস(Rubel Das)। তিনি লিখলেন শুধু তোর নাকি? আমারও। যার ফলে অনুরাগীদের জল্পনা যেন আরো কিছুটা বেগ পায়। অনেকেই মনে করতে থাকেন এটি আসলে রুবেল আর শ্বেতার সন্তান।

হয়তো তারা আগেই বিয়ে করে ফেলেছেন। আর নতুন বছরে নতুনভাবে সামনে আনলেন এই খুদেকে। এই নিয়ে কোন মন্তব্যের উত্তর দেন নি কেউই। হয়তো এই খুদে সে তার পরিবারের কারোর সন্তান। আর তাকে কোলে নিয়েই নতুন বছরটা শুরু করলেন তিনি।

Back to top button