বাংলা সিরিয়াল

দারুন সুখবর অনুগামীদের জন্য! বড় পর্দায় আসছেন ‘মিঠাই’ জুটি সৌমিতৃষা-আদৃত! পরিচালক রাজ চক্রবর্তীর হাত ধরে সিনেমায় নামছেন দুজন

একসময় জি বাংলার মিঠাই ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন মিঠাই ধারাবাহিকের মুখ্য দুই অভিনেতা এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ও আদৃত রায়। পাশাপাশি তাদের অভিনয়ের মাধ্যমে ধারাবাহিকটি দীর্ঘদিন ধরে বাংলা সেরা ধারাবাহিক হিসেবে অক্ষুন্ন ছিল টিআরপি তালিকায়। তবে এই মুহূর্তে বেশ খানিকটা কমে গিয়েছে এই ধারাবাহিকের জনপ্রিয়তা।

তবে এই জুটির জনপ্রিয়তা কিন্তু মোটেও কমেনি এবং তা সোশ্যাল মিডিয়া থেকে আরো একবার স্পষ্ট হয়ে গেল। প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে টলিউডের একাধিক প্রথম সারির পরিচালকের কাছে এই ধারাবাহিকের মুখ্য জুটিকে নিয়ে সিনেমা বানানোর দাবি জানিয়েছেন মিঠাই ধারাবাহিকের অনুগামীরা।

সেই তালিকায় রয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী থেকে শুরু করে প্রজাপতি এবং টনিক সিনেমা খ্যাত পরিচালক অভিজিৎ সেন। তারা জানিয়েছেন শুধুমাত্র ছোট পর্দায় এই ধারাবাহিকের মুখ্য চরিত্রের আটকে থাকা গ্রহণযোগ্য নয়।

কারণ এই ধারাবাহিকের জনপ্রিয়তা এতটাই ছড়িয়ে পড়েছে যে এই মুহূর্তে এই জুটিকে বড় পর্দায় দেখতে চেয়ে দাবি জানিয়েছেন একটি বড় অনুগামী সংখ্যা। তবে এখনো পর্যন্ত টলিউডের কোন পরিচালক আগামীতে মিঠাই ধারাবাহিকের মুখ্য দুই অভিনেতা এবং অভিনেত্রীকে নিয়ে সিনেমা বানাবেন কিনা সে ব্যাপারে প্রকাশ্যে মুখ খোলেননি।

Back to top button