বাংলা সিরিয়াল

‘নায়িকা কে আগে দড়ি তে কাপড় কিভাবে মেলতে হয় সেখান’! ‘বাংলা মিডিয়ামে’র নতুন পর্বে তিয়াশার কাপড় মেলা দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়, তুমুল ভাইরাল নতুন পর্ব

দীর্ঘদিন পরে নতুন ধারাবাহিকের মাধ্যমে আবারো ছোট পর্দার নায়িকা হিসেবে ফিরে আসতে দেখা দিয়েছে কৃষ্ণকলি ধারাবাহিক খ্যাত অভিনেত্রী তিয়াশা রায়কে। ইতিমধ্যেই তার নতুন ধারাবাহিক বাংলা মিডিয়াম মন জয় করে নিয়েছে দর্শকদের, অন্যরকম গল্পের কারণে।

ধারাবাহিকটি একেবারেই আলাদা এমন কথাও বলতে শোনা গিয়েছে ধারাবাহিকের দর্শকদের একটি বড় অংশকে। তাই প্রত্যাশিতভাবেই ধারাবাহিকের গল্প দর্শকদের পছন্দ হবে এমনটাই মনে করেছিলেন অনুগামীদের একটি বড় অংশ। এবার ধারাবাহিকের নতুন পর্ব দারুন ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত ইতিমধ্যেই এই ধারাবাহিকের মুখ্য দুই অভিনেতা এবং অভিনেত্রী তিয়াসা এবং নীলের চরিত্রের মধ্যে একাধিকবার দ্বন্দ্ব দেখতে পেয়েছেন দর্শকরা।

তার পাশাপাশি এবার ধারাবাহিকের নতুন পর্বে ভুল করে অভিনেতার মুখে গামছার জল ছিটিয়ে দিতে দেখা গেল ধারাবাহিকের মুখ্য অভিনেত্রীকে। তবে এই দৃশ্য দেখার পর অনুগামীদের একটি বড় অংশ মনে করছেন এভাবেই হয়তো একে অপরের কাছাকাছি আছে সক্ষম হবেন ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র।

তবে এখনো পর্যন্ত তাদের মধ্যে কোন রোমান্টিক দৃশ্য দেখার সুযোগ পান নি দর্শকরা। বরং প্রতিবারই ঘাত প্রতিঘাতের চিহ্ন উঠে এসেছে দুটি চরিত্রের মধ্যে। যে কারণে নতুন পর্ব দেখে নতুন করে আশায় বুক বাঁধছেন বাংলা মিডিয়াম ধারাবাহিকের অনুগামীরা।

Back to top button